শিরোনাম
৪ সেপ্টেম্বর, ২০২৪ ১৯:০৯

আম গাছের নিচে পড়ে ছিল কিশোরের মরদেহ

নেত্রকোনা প্রতিনিধি:

আম গাছের নিচে পড়ে ছিল কিশোরের মরদেহ

নেত্রকোনার দুর্গাপুরে একটি আম গাছের নিচে পড়ে থাকা কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই পরিবারের নিকট লাশ হস্তান্তর করে পুলিশ। ঘটনাটি বুধবার সকালে উপজেলার বিরিশিরি ইউনিয়নের ভূলিগাঁও গ্রামে ঘটেছে। লোকমান সরকার রিদয় (২০) নামের ওই মৃত কিশোর মৃত আব্দুল খালেক সরকারের ছেলে। এলাকার মাদকসেবীদের সাথে প্রতিনিয়ত চলাফেরা ও মাদক সেবনের অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে ঘরে থাকা কিশোর বুধবার সকালে বাড়ির পাশে একটি আম গাছের নিচে গলায় রশি পেছানো অবস্থায় পড়ে থাকতে দেখে পরিবারের লোকজন। পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল তৈরি করে পরিবারের লোকজনের অভিযোগ না থাকায় মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায। এদিকে পরিবারের লোকজনের ধারণা মাদক সেবন করার কারণেই রিদয় এ ঘটনা ঘটিয়েছে। তার বড় ভাই ফারুক সরকার জানান, তার ভাই এলাকার নেশাগ্রস্থদের সাথে নেশা করে বাজে কাজ করে বেড়াতো। 

এ ব্যাপারে দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশেদুল ইসলাম জানান, ওই কিশোর নেশার সাথে জড়িত ছিল বলে জানা গেছে। পরিবারের অভিযোগ না থাকায় বিনা ময়নাতদন্তে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

বিডি প্রতিদিন/এএম

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর