শিরোনাম
৪ সেপ্টেম্বর, ২০২৪ ১৯:৪৩

কুতুবদিয়ায় স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যুর অভিযোগ

কুতুবদিয়া (কক্সবাজার) প্রতিনিধি

কুতুবদিয়ায় স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যুর অভিযোগ

প্রতীকী ছবি

কুতুবদিয়ায় স্বামীর নির্যাতনে স্ত্রী বেবি আক্তার (২৮) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার (০৪ সেপ্টেম্বর) সকালে উপজেলার উত্তর ধূরুং ইউনিয়নের আকবর বলী পাড়ায় এ ঘটনা ঘটে। 

মৃত বেবি আক্তার ওই এলাকার শফি উল্লাহর স্ত্রী এবং একই ইউনিয়নের জহির আলী সিকদার পাড়ার আবু ছৈয়দের কন্যা। তাদের দাম্পত্য জীবনে তিন কন্যা ও এক ছেলে রয়েছে বলে নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি সদস্য মো. ইলিয়াস। 

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার (০৩ সেপ্টেম্বর) তুচ্ছ বিষয়ে স্বামী শফি উল্লাহ ও তার স্ত্রী বেবি আক্তারের মধ্যে ঝগড়া হয়। এমন সময় স্বামী পেরেক সহিত একটি কাঠ নিয়ে বেবির মাথায় আঘাত করে। এতে বেবি আক্তারের অবস্থা আশঙ্কাজনক হলে মুখে বিষ ঢেলে দেয়া হয়। এরপর বিষপানের নাটক সাজিয়ে কুতুবদিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করে। 

বুধবার সকালে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এদিকে, ঘটনার পর থেকে শফি উল্লাহ পলাতক রয়েছে। সে একই এলাকার অন্য এক নারীর সাথে পরকীয়ায় লিপ্ত ছিল বলে জানা যায়। কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কবির বলেন, কেউ অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর