শিরোনাম
৪ সেপ্টেম্বর, ২০২৪ ২০:৫০

ফুলগাজীতে বন্যার্তদের ওষুধ ও সেবা দিলো বিএনপি

ফেনী প্রতিনিধি


ফুলগাজীতে বন্যার্তদের ওষুধ ও সেবা দিলো বিএনপি

 

ফুলগাজী উপজেলার বন্যার্তদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি। বুধবার জি.এম.হাট উচ্চ বিদ্যালয় ও বহুমুখী আশ্রয় কেন্দ্রের এ.কে.এম সিরাজুল ইসলাম মিলনায়তনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন ফেনী-১ আসনের বিএনপির সাংগঠনিক সমন্বয়ক ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহবায়ক রফিকুল আলম মজনু। 

এ সময় রফিকুল আলম মজনু বলেন, যতদিন পর্যন্ত বন্যা পরিস্থিতি স্বাভাবিক না হবে আমরা জিয়া পরিবার আপনাদের পাশে আছি। বন্যায় যাদের ঘরবাড়ি নষ্ট হয়েছে তাদেরকে আমরা বিএনপির পক্ষ থেকে টিন দিয়ে সহযোগিতা করবো। বিগত ১৬ বছর ধরে বিএনপির সকল পর্যায়ের নেতাকর্মীরা নির্যাতিত ও বিভিন্ন মামলা হামলার শিকার। ছাত্র জনতার আন্দোলনের মুখে স্বৈরাচারী শেখ হাসিনা সরকারের পতন হয়েছে। হাজার হাজার শহীদদের রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীনতা আমাদেরকে রক্ষা করতে হবে। 

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম রফিকের নেতৃত্বে মেডিকেল টিম ফুলগাজী উপজেলার আনুমানিক ১ হাজার অসহায়, গরিব, দুস্থ ও শিশুদের বিনামূল্যে চিকিৎসা সেবা ও প্রয়োজনীয় ওষুধ প্রদান করে। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর