৬ সেপ্টেম্বর, ২০২৪ ১০:৪৬

গাইবান্ধায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

অনলাইন ডেস্ক

গাইবান্ধায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

গাইবান্ধার গোবিন্দগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। নিহতরা হলেন- গোবিন্দনগর গ্রামের রমজান আলীর ছেলে জাহিদুল ইসলাম (৪০) ও তার জামাই কোমরপুর গ্রামের বাসিন্দা শামীম মণ্ডল (২৫) এবং ট্রাক চালক সজীব মিয়া (২৫)। 

প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে জামাই-শ্বশুর একসঙ্গে মোটরসাইকেলযোগে বগুড়া থেকে গোবিন্দগঞ্জে আসছিলেন। এসময় তারা ঘটনাস্থলে পৌঁছালে মহাসড়কের লেন পরিবর্তন করতে যান। এতে রোড ডিভাইডারের জন্য ফাঁকা স্থানে মোটরসাইকেল স্লিপ করে দুজনেই ছিটকে পড়ে গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন। 

অপরদিকে, গোবিন্দগঞ্জে বালুবোঝাই বিকল ট্রাকের পেছনে অপর একটি পাথরবোঝাই ট্রাকের ধাক্কায় বালুর ট্রাকটির চালক সজীব মিয়া (২৫) নিহত হয়েছেন। এ ঘটনায় ট্রাকের হেলপার শাহাদত মিয়া (২৩) আহত হয়েছেন।

বৃহস্পতিবার বিকেলে ঢাকা-রংপুর মহাসড়কে উপজেলার কোমরপুর বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ট্রাকচালক সজীব মিয়া গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার দৌলতপুর গ্রামের মৃত রায়হান মিয়ার ছেলে। আহত হেলপার শাহাদত মিয়াকে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে। তিনি বগুড়া সদরের ফুলবাড়ীর এলাকার বাসিন্দা।

দুর্ঘটনা দুটির বিষয়ে গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরিফুল ইসলাম জানান, নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। স্বজনদের কাছে তা হস্তান্তর প্রক্রিয়া চলছে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর