৬ সেপ্টেম্বর, ২০২৪ ১৫:৩২

রাস্তা সংস্কার করে দিলো জামায়াতের নেতা-কর্মীরা

কালিয়াকৈর প্রতিনিধি

রাস্তা সংস্কার করে দিলো জামায়াতের নেতা-কর্মীরা

গাজীপুরের কালিয়াকৈর পৌরসভার ৬ নং ওয়ার্ডের রাস্তা সংস্কার করে দিলেন জামায়াতে ইসলামীর নেতা-কর্মীরা। সূত্রে জানা গেছে, কালিয়াকৈর পৌরসভার ৬ নং ওয়ার্ডের কালামপুর পাকার মাথা হতে খাজার ডেক পর্যন্ত রাস্তার বিভিন্ন জায়গায় খনাখন থাকার চলাচলে অনুপযোগী হয়ে পড়ে। বিষয়টি জামায়াতের নেতা-কর্মীদের নজরে আসলে তারা শুক্রবার সকালে ওই রাস্তার বিভিন্ন স্থানে ইট, বালু দিয়ে ওই রাস্তা সংস্কার করে মানুষের জন্য চলাচলের উপযোগী করে তুলেন। এখন এলাকার মানুষ চলাচল করতে পেরে অনেক খুশি।

ওই এলাকার মিলন হোসেন জানান, দীর্ঘদিন যাবত এই রাস্তায় খনাখন্দে ভরা ছিল বিভিন্ন লোকজনের সাথে কথা বললেও তারা কোন কাজ করে নি। জামায়াতের নেতা-কর্মীরা ভালো উদ্যোগ নিয়ে রাস্তার কাজটি করেছে আসলে খুব সুন্দর কাজ করেছে। জনগণের উপকারে আসবে এখন রাস্তায় চলাচল করতে পারবে সাধারণ মানুষ ।
জামাত ইসলামের কালামপুর পাকার মাথা ইউনিটের সভাপতি ফিরোজ আল মামুন জানান, অনেকদিন যাবত রাস্তাটি জলাবদ্ধতা ছিল মানুষ চলাচলে অনুপযোগী হয়েছিল। জামায়াতের নেতা-কর্মীদের নজরে আসলে সকালে রাস্তাটি সংস্কার করে দেওয়া হয়। রাস্তাটি জনগণের চলাচলের উপযোগী করে তোলা হয়েছে।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর