৬ সেপ্টেম্বর, ২০২৪ ২০:২৮

কুমিল্লায় খুনের বদলা নিতে যুবককে হত্যা

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় খুনের বদলা নিতে যুবককে  হত্যা

প্রতীকী ছবি

কুমিল্লায় খুনের বদলা নিতে গিয়ে মো. নাসির (৩৫) নামের এক যুবককে পিটিয়ে ও গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার বিকেলে কুমিল্লা আদর্শ সদর উপজেলার পশ্চিম মাঝিগাছা এলাকায় এ হত্যার ঘটনা ঘটে। মো. নাসির পশ্চিম মাঝিগাছা এলাকার শফিকুল ইসলামের ছেলে। ছয়মাস আগে কারাগার থেকে জামিনে বের হন নাসির। বিষয়টি নিশ্চিত করেছেন ছত্রখিল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. আমিনুল হক। 

স্থানীয় ও নিহতের পরিবারের সূত্র জানায়, ২০২২ সালে পশ্চিম মাঝিগাছা এলাকার মৃত ফরিদ মিয়ার ছেলে মাসুক মিয়াকে হত্যা করা হয়। ওই হত্যা মামলার দুই নম্বর আসামি ছিলেন পশ্চিম মাঝিগাছা এলাকার শফিকুল ইসলামের ছেলে মো. নাসির। ওই মামলায় নাসিরকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়। ছয় মাস আগে নাসির জামিনে বের হন। এদিকে নাসিরের জামিন হয়েছে শুনে প্রতিশোধ নিতে মাসুক মিয়ার স্বজনরা নাসিরকে হত্যার জন্য ওঁৎ পেতে থাকতেন। আজ শুক্রবার বিকেলে মাঝিগাছা এলাকায় বাড়ির পাশে একা পেয়ে মাসুক মিয়ার পরিবারের পাঁচ সদস্য নাসিরকে ধাওয়া দেন। ধাওয়া খেয়ে বাড়ির পাশের একটি ডোবাতে পড়ে যান নাসির। এ সময় মাসুক মিয়ার স্বজনরা নাসিরকে পিটিয়ে ও  গলা কেটে হত্যা করে মরদেহ রেখে পালিয়ে যান। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করেন। 

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) শিবেন বিশ্বাস বলেন, হত্যায় জড়িতদের গ্রেফতারে অভিযান চালিয়ে যাচ্ছে পুলিশ। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি নিচ্ছে নিহতের পরিবার।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর