৬ সেপ্টেম্বর, ২০২৪ ২১:৩৯

রাজবাড়ীতে ইসলামী আন্দোলন বাংলাদেশের গণসমাবেশ

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ীতে ইসলামী আন্দোলন বাংলাদেশের গণসমাবেশ

রাজবাড়ীর গোয়ালন্দে বৈষম্যহীন দেশ গড়তে ইসলামী আন্দোলন বাংলাদেশের গণসামাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার বিকালে গোয়ালন্দের আনসার ক্লাব চত্বরে মেহের মোল্লার সভাপতিত্বে ও রফিকুল ইসলামের পরিচালনায় এই সমাবেশ অনুষ্ঠিত হয়। 

ন্যায় বিচার, সাম্য মানবিক মর্যাদা প্রতিষ্ঠা করার লক্ষ্যে সমাবেশ থেকে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের আত্মার মাগফিরাত ও আহতদের সুস্থ্যতা কামনা করা হয়।  

সমাবেশে বক্তারা বলেন, শুধু নেতার পরিবর্তন করলে হবে না সাথে নীতির সংষ্কার করতে হবে। দেশে শান্তি প্রতিষ্ঠা করতে হবে। দেশ থেকে দুর্নীতি, দুঃশাসন ও লুটপাট বন্ধ করতে হবে। দেশ এখন সংকটের মধ্য দিয়ে যাচ্ছে। ঘরে ঘরে পীর সাহেব চরমোনাইর আহ্বান পৌঁছাতে হবে। সকল ষড়যন্ত্রকারীদের বিষয়ে চোখ কান খোলা রেখে আগামী নির্বাচনে হাতপাখাকে বিজয়ী করতে সবাইকে একসাথে কাজ করতে হবে। 

আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ কেন্দ্রীয় কমিটির সদস্য মাওলানা আমিনুল ইসলাম কাসেমী। এ সময় ইসলামী আন্দোলন বাংলাদেশ রাজবাড়ী জেলা শাখার সভাপতি মুফতি শামসুল হুদা, ইসলাম আন্দোলন বাংলাদেশ রাজবাড়ী জেলা শাখার সেক্রেটারি জাহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সাব্বির হুসাইন, কারী আবু ইউসুফ, ইসলামি ছাত্র আন্দোলন রাজবাড়ী জেলা শাখার সাধারণ সম্পাদক আ. আলিম সহ অনান্য নেতৃবৃন্দ উপস্থিথ ছিলেন।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর