৬ সেপ্টেম্বর, ২০২৪ ২২:২০

বরিশাল মহানগর জামায়াতের দায়িত্বশীল সম্মেলন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশাল মহানগর জামায়াতের দায়িত্বশীল সম্মেলন সম্পন্ন

জামায়াত ইসলামীর কেন্দ্রীয় কমিটির সহকারী সেক্রেটারি ও বরিশাল অঞ্চল পরিচালক অ্যাড. মুয়াযযম হোসাইন হেলাল বলেছেন, শিক্ষার্থীদের তুমুল আন্দোলন ও রাজনৈতিক দলসমূহের সমর্থনে শুধু সরকারের পতনই হয়নি। তারা দেশ ছেড়ে পালিয়েছে। 

শুক্রবার বরিশাল মহানগর জামায়াতের ইউনিট দায়িত্বশীল সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। 

নগরীর ফারিয়া কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত সম্মেলনে তিনি আরো বলেন, বরিশাল অঞ্চলের সকল শহীদ পরিবারের সাথে যোগাযোগ করছি এবং সংগঠনের পক্ষ থেকে আর্থিক সহযোগিতা দেয়া হয়েছে। এই শহীদরা যে স্বপ্ন নিয়ে নিজের জীবন উৎসর্গ করছে, সেই স্বপ্ন বাস্তবায়নে জামায়াত ইসলামী সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাবে। নবগঠিত সরকার কাছে দ্রুততম সময়ের মধ্যে সংস্কার করে এটি সুন্দর নির্বাচনের ব্যবস্থা করবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

সম্মেলনের সভাপতিত্ব করেন জামায়াতের মহানগর আমির ও কেন্দ্রীয় কর্ম পরিষদ সদস্য অধ্যক্ষ জহির উদ্দিন মু. বাবর। আরও উপস্থিত ছিলেন মহানগরীর সহকারি সেক্রেটারি মাস্টার মিজানুর রহমান মহানগর কর্মপরিষদ সদস্য অধ্যক্ষ আমিনুল ইসলাম খসরু, অধ্যাপক মাওলানা হাবিবুর রহমান, মাওলানা জয়নুল আবেদিন, মাওলানা শহিদুল ইসলাম, আবু আব্দুল্লাহ, মাওলানা হাসান আতিক, তারিকুল ইসলাম, মাওলানা শফিউল্লাহ তালুকদার, অধ্যাপক মাহফুজুর রহমান আমিন, মোহাম্মদ জাফর ইকবাল, মোস্তাফিজুর রহমান অধ্যাপক আনোয়ার হোসাইন, অধ্যাপক সুলতানুল আরেফিন, মুজিবুর রহমান, এ্যাড. আবুল খায়ের শহিদ প্রমুখ।

সভাপতির বক্তব্যে অধ্যক্ষ জহির উদ্দিন মু. বাবর বলেন, দীর্ঘ একটি সময় পড়ে আমরা আজকের এই ইউনিট দায়িত্বশীল সম্মেলন করেছি। ইফতার মাহফিলের মত ধর্মীয় প্রোগ্রাম থেকেও গ্রেফতার করা হয়েছে। জানাজা পড়তে সুযোগ দেয়া হয়নি। বাধ্য হয়ে গোপনে জানাজা আদায় করেছি।  আমরা এমন অন্ধকার যুগে আর ফিরে যেতে চাই না।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর