৭ সেপ্টেম্বর, ২০২৪ ১৫:৫৪

শরীয়তপুর হাসপাতালে স্টাফদের মারধরের অভিযোগ, সেবা বন্ধ

শরীয়তপুর প্রতিনিধি

শরীয়তপুর হাসপাতালে স্টাফদের মারধরের অভিযোগ, সেবা বন্ধ

শরীয়তপুর সদর হাসপাতালে রোগীর স্বজন ও স্টাফদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে হাসপাতালের তিন স্টাফ আহত হয়েছেন বলে সিনিয়র নার্স অর্চনা জানিয়েছেন। আহতরা হলেন মো. দুলাল ঢালী, আব্দুল খালেক ও মোহাম্মদ হানিফ। 

হাসপাতাল সূত্রে জানা গেছে, ১০০ শয্যা শরীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসক ও কর্মচারীদের উপর হামলার অভিযোগে জরুরী সেবা ছাড়া সব সেবা বন্ধ রেখেছে হাসপাতাল কর্তৃপক্ষ। এতে করে চরম ভোগান্তিতে পড়েছে চিকিৎসা নিতে আসা রোগী ও তাদের স্বজনরা। অভিযুক্তদের গ্ৰেফতার ও বিচারের সম্মুখীন না করা পর্যন্ত এ কর্মবিরতি অব্যাহত থাকবে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

হাসপাতাল কর্তৃপক্ষ ও পুলিশ জানায়, শনিবার সকাল ১১ টার দিকে শারমিন নামে এক রোগী হাসপাতালের জরুরী বিভাগে ভর্তি হন। এসময় রোগীর ভর্তি ফাইল নিতে চাইলে হাসপাতাল কর্তৃপক্ষের সাথে বাকবিতণ্ডায় জরায় রোগীর স্বজনরা। এক পর্যায়ে চিকিৎসক ও কর্মচারীদের উপর লাঠি সোটা নিয়ে হামলা চালায় রোগীর স্বজনরা। হামলায় এক চিকিৎসকসহ অন্তত ৪ জন আহত হয়েছেন বলে অভিযোগ করেন চিকিৎসকরা। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরবর্তীতে হাসপাতালে জরুরী সভা করে দোষীদের গ্ৰেফতার ও চিকিৎসকদের নিরাপত্তা নিশ্চিত না করা পর্যন্ত কর্মবিরতি অব্যাহত রাখার ঘোষণা দেন চিকিৎসকরা। খবর পেয়ে হাসপাতাল পরিদর্শন করেছে সেনা সদস্যরা।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর