৭ সেপ্টেম্বর, ২০২৪ ১৫:৫৮

মাছ ব্যবসায়ীকে হত্যা, গ্রেফতার ২

ফেনী প্রতিনিধি:

মাছ ব্যবসায়ীকে হত্যা, গ্রেফতার ২

ফেনীর পরশুরামে বাসার সামনে সরকারি ড্রেনের উপর দিয়ে চলাচলকে কেন্দ্র করে বাকবিতন্ডায় মোহাম্মদ গিয়াস উদ্দিন (৫৫) নামের এক ব্যক্তিকে গলা টিপে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ আবুল হাশেম (৫৩) ও জাফর আহমেদকে (৫৫) গ্রেফতার করেছে। শুক্রবার সন্ধ্যায় উপজেলার পৌর এলাকার দক্ষিণ কোলাপাড়া গ্রামে উপজেলা পরিষদের পেছনে এ ঘটনা ঘটে। নিহত গিয়াস উদ্দিন পেশায় একজন মাছ ব্যবসায়ী ছিলেন।

এ ঘটনায় গিয়াস উদ্দিনের ছেলে মো. মানিক বাদী হয়ে পরশুরাম থানায় চারজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। আসামীরা হলেন মো. এছাক মিয়া (৪৫), মর্তুজা হোসেন আজিম (৩৫), আবুল হাশেম, জাফর আহাম্মদ। নিহতের লাশ ময়না তদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালে মর্গে রাখা হয়েছে।

মামলার এজহার সূত্রে জানা গেছে, বাসার সামনে সরকারি ড্রেনের উপর দিয়ে চলাচলকে কেন্দ্র করে এছাক মিয়ার সাথে বাক বিতন্ডা হয়। এক পর্যায়ে এছাক মিয়া মোহাম্মদ গিয়াস উদ্দিনকে বাসা থেকে টেনে রাস্তায় নিয়ে আসে। সেখানে তাকে মারধর করে ও এক পর্যায়ে শ্বাসরোধ করে হত্যা করে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
 
পরশুরাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাদাত হোসাইন খান বলেন, এ ব্যাপারে নিহতের ছেলে বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে। পুলিশ দুইজনকে গ্রেফতার করেছে।  


বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর