৭ সেপ্টেম্বর, ২০২৪ ২০:০৮

বগুড়ায় পৌর বিএনপির সভাপতি ও সম্পাদককে শোকজ

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

বগুড়ায় পৌর বিএনপির সভাপতি ও সম্পাদককে শোকজ

বগুড়ার শেরপুরে দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে বহিস্কৃত ব্যক্তিকে নিয়ে কর্মসূচি পালন করায় পৌর বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদককে শোকজ করা হয়েছে। একইসঙ্গে তাদের বিরুদ্ধে কেন সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে না তা আগামি সাতদিনের মধ্যে লিখিতভাবে জবাব দেওয়ার জন্যও নির্দেশ দেওয়া হয়েছে। 

শনিবার জেলা বিএনপির দপ্তর সম্পাদক এ্যাড. হুমায়ুন কবিরের স্বাক্ষরিত এক নোটিশের মাধ্যমে এই তথ্য জানানো হয়। এতে আরো বলা হয়, পৌর বিএনপির সভাপতি স্বাধীন কুমার কুণ্ডু ও সাধারণ সম্পাদক ফিরোজ আহমেদ জুয়েলকে মৌখিকভাবে একাধিকবার নিষেধ করা সত্তেও বিএনপির দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান কর্তৃক বহিস্কৃত নেতা আলহাজ জানে আলম খোকাকে সঙ্গে নিয়ে দলীয় কর্মসূচি পালন করে যাচ্ছেন। যা সম্পূর্ণ দলীয় শৃঙ্খলাপরিপন্থি ও ধৃষ্টতাপূর্ণ কাজ। এমন অবস্থায় তাদের বিরুদ্ধে কেন দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে গঠনতন্ত্র অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে না তা অত্র নোটিশ প্রাপ্তির সাতদিনের মধ্যে জবাব দেওয়ার জন্য জেলা বিএনপির নির্দেশক্রমে জানানো হলো। 

শেরপুর পৌর বিএনপির সভাপতি স্বাধীন কুমার কুণ্ডু জানান, এখনো লিখিত কোনো কাগজ পাইনি। শোকজের নোটিশ হাতে পেলে লিখিতভাবে জবাব দেয়া হবে। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর