৮ সেপ্টেম্বর, ২০২৪ ১৬:৩২

সিরাজগঞ্জে মাইক্রোবাস-অটোরিকশার সংঘর্ষে নিহত ৬

সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জে মাইক্রোবাস-অটোরিকশার সংঘর্ষে নিহত ৬

সিরাজগঞ্জের কামারখন্দে মাইক্রোবাসের সাথে সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখী সংঘর্ষে অটোরিক্সার চালকসহ ৬ জন নিহত হয়েছে। রবিবার বেলা পৌনে ১২টার দিকে সিরাজগঞ্জ-নলকা আঞ্চলিক মহাসড়কের কামারখন্দ উপজেলার কুটিরচর একটি কারখানার সামনে এই দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন সিরাজগঞ্জের তাড়াশ থানার ভাটরা গ্রামের মৃত নুর বক্সের দুই ছেলে রেজাউল করিম (৬০) ও আব্দুল মজিদ (৫০), একই গ্রামের মৃত আলহাজ্ব মহিউদ্দিন ফকিরের ছেলে জাহাঙ্গীর আলম (৫৬), রমজান আলীর ছেলে নুরুজ্জামান (৫০) ও তার বড় ভাই তারেক রহমান (৫৫) এবং রায়গঞ্জের উপজেলার ব্রাহ্মনবাড়িয়া গ্রামের আমজাদ হোসেনের ছেলে রাশেদুল ইসলাম (২৮)।

রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল ইসলাম জানান, নলকা থেকে সিরাজগঞ্জগামী একটি হাইস মাইক্রোবাস ঘটনাস্থলে পৌঁছালে সিরাজগঞ্জ থেকে নলকাগামী অটোরিকশার মুখোমুখী সংঘর্ষ হয়। এতে অটোরিক্সাটি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই সিএনজিতে থাকা নুরুজ্জামান, তারেক ও রাশেদুল নামে তিনজন মারা যান। এছাড়াও গুরুত্বর আহত তিন যাত্রীকে উদ্ধার করে শহীদ এম. মনসুর আলী হাসপাতালে পাঠানো হয়। 

শহীদ এম. মনসুর আলী হাসপাতালের চিকিৎসক আবরার ফাইরাজ লাবিব জানান, তিনজনকে গুরুত্বর অবস্থায় হাসপাতালে আনা হলে রেজাউল করিম ও আব্দুল মজিদ নামে দুই ভাই চিকিৎসাধীন অবস্থায় মারা যায় এবং একজনকে নর্থবেঙ্গল হাসপাতালে পাঠানো হয়।

নর্থবেঙ্গল হাসপাতালের চিকিৎসক ডা. নিয়ামুল হক জানান, দুর্ঘটনায় আহত জাহাঙ্গীর নামে একজনকে হাসপাতালে আনার পর চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর