৮ সেপ্টেম্বর, ২০২৪ ১৭:০৩

কলাপাড়ায় শিক্ষার্থীদের মাঝে টিউশন ফি ও শিক্ষা উপকরণ বিতরণ

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

কলাপাড়ায় শিক্ষার্থীদের মাঝে টিউশন ফি ও শিক্ষা উপকরণ বিতরণ

পটুয়াখালীর কলাপাড়ায় বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীদের মাঝে টিউশন ফি বিতরণ করা হয়েছে। ফ্যামিলী ডেভেলপমেন্ট ফর চিলড্রেন উইথ স্পন্সরশীপ’র অর্থায়নে বেসরকারি সংস্থা ওয়ার্ল্ড কনসার্ন বাংলাদেশ’র উদ্যোগে এ অর্থ প্রদান করা হয়। একইসঙ্গে ওইসব শিক্ষার্থীদের হাতে শিক্ষা উপকরণও তুলে দেওয়া হয়।

রবিবার বেলা ১১টায় উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের হাজীপুর মাধ্যমিক বিদ্যালয়ের মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে এসব সামগ্রী বিতরণ করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ওই বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. আল এমরান হারুন।

প্রধান অতিথি ছিলেন ইসমাইল তালুকদার টেকনিক্যাল স্কুল এন্ড বিএম কলেজের অধ্যক্ষ মো. আবু সালেহ। বিশেষ অতিথি ছিলেন ওয়ার্ল্ড কনসার্ন ইপজিয়া প্রজেক্ট’র প্রোগ্রাম অফিসার সীমা ভেরোনিকা রোজারিও, কলাপাড়া রিপোর্টার্স ক্লাবের সহ-সভাপতি মো. ওমর ফারুক, সাংবাদিক উত্তম কুমার হাওলাদার প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন ওয়ার্ল্ড কনসার্ন এফডিসিএস প্রকল্প প্রোগ্রাম অফিসার উজ্জ্বল গাঠিয়া।

উল্লেখ্য, এ উপজেলার বিভিন্ন স্কুল ও কলেজের মোট ৬৪ জন শিক্ষার্থীদের মাঝে ৪৬ হাজার ১০ টাকা এবং প্রত্যেক শিক্ষার্থীকে দুইটি খাতা ও ৩টি করে কলম বিতরণ করা হয়।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর