৮ সেপ্টেম্বর, ২০২৪ ১৭:২২

বিএনপি নেতাকে মারধর; প্রতিপক্ষ দলীয় নেতাকর্মীদের নামে মামলা

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

বিএনপি নেতাকে মারধর; প্রতিপক্ষ দলীয় নেতাকর্মীদের নামে মামলা

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপুকে হত্যাচেষ্টার ঘটনায় নিজ দলের নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। রবিবার (৮ সেপ্টেম্বর) মামলার সত্যতা নিশ্চিত করেছেন বন্দর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আবু বকর সিদ্দিক।

এর আগে শনিবার দিবাগত রাতে অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু নিজেই বাদী হয়ে থানায় এই মামলা দায়ের করেন। মামলায় প্রধান আসামি করা হয়েছে বন্দর উপজেলা সাবেক চেয়ারম্যান ও বিএনপির বহিষ্কৃত নেতা আতাউর রহমান মুকুলকে।

সেই সাথে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি আবুল কাউসার আশা, বিএনপি সমর্থক সৌরভ, রাজিব, মোস্তাক আহমেদ সহ ৫৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ১৫০ জনকে আসামি করা হয়েছে। 

বন্দর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আবু বকর সিদ্দিক বলেন, মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপুকে মারধরের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। আসামির তালিকার উনার নিজ দলীয় নেতাকর্মীরাই রয়েছেন। 

এর আগে গত ৬ সেপ্টেম্বর বিকেলে বন্দর উপজেলার নবীগঞ্জ তিন রাস্তার মোড়ে ওই হামলার ঘটনা ঘটে। এসময় টিপুকে রাস্তায় ফেলে লাঠিসোটা বাঁশ দিয়ে মারধর করা হয়। টিপুর শরীরের পাঞ্জাবী ছিড়ে ফেলা হয়। উদ্ধার করতে গিয়ে আহত হন মাসুদ রানা ও স্বেচ্ছাসেবক দলনেতা খায়রুল কবির মুন্না। তাদের মধ্যে মুন্না রক্তাক্ত জখম হয়। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর