৮ সেপ্টেম্বর, ২০২৪ ২০:২২

হিন্দু-মুসলমান ভাই ভাই, একসঙ্গে থাকতে চাই: সাবেক এমপি মোশারফ

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

হিন্দু-মুসলমান ভাই ভাই, একসঙ্গে থাকতে চাই: সাবেক এমপি মোশারফ

কেন্দ্রীয় কৃষক দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও বগুড়া জেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এবং বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মোশারফ হোসেন বলেছেন, হিন্দু মুসলমান ভাই ভাই একসঙ্গে থাকতে চাই। আমরা সবাই বাংলাদেশি কেউ কারো সঙ্গে দ্বন্দ্বে না জড়াই। হিন্দু সম্প্রদায়ের উপর এবং তাদের বাড়িঘরে কোন হামলা যেন না হয় তারা যেন নির্বিঘ্নে জীবনযাপন করতে পারে সেদিকে বিএনপির নেতা-কর্মীরা সজাগ থাকবেন। আসন্ন দূর্গাপুজায় মন্দিরে মন্দিরে বিএনপির নেতাকর্মীরা পাহারা দিবে। 

রবিবার বগুড়ার নন্দীগ্রামের বুড়ইল ইউনিয়নের ধুন্দার হাইস্কুল মাঠে ইউনিয়ন বিএনপির কর্মী মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, শেখ হাসিনা সরকারের আমলে ১৭ বছর ধরে আ'লীগ আমাদের বিএনপির নেতা-কর্মীদের জুলুম-নির্যাতন, মামলা দিয়ে আমাদেরকে কোণঠাসা করে রেখেছিলো। এখন সময় এসেছে তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াবার। এছাড়া নন্দীগ্রাম উপজেলাবাসীকে তিনি সকলের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখে বিএনপি ও তারেক রহমানের বার্তা বাড়ি বাড়ি পৌঁছে দেওয়ার অনুরোধ জানান। 

বুড়ইল ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি মো. জাকারিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন বুলুর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সভাপতি আলাউদ্দিন সরকার, সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন আদর, উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি জহুরুল ইসলাম, পৌর বিএনপির সভাপতি আলেকজান্ডার, সাধারণ সম্পাদক কে এম শফিউল আলম সুমন, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আ. হাকিম, ইয়াছিন আলী, পৌর বিএনপির যুগ্ম-সম্পাদক রেজাউল করিম, সাংগঠনিক সম্পাদক গোলাম হোসেন, এনামুল হক বাচ্চু, উপজেলা যুবদলের সি. যুগ্ম-আহ্বায়ক আ. রউফ রুবেল, যুগ্ম-আহ্বায়ক সবুজ হোসেন, আরিফুল ইসলাম মজনু, পৌর যুবদলের আহ্বায়ক গোলাম রব্বানী, যুগ্ম-আহ্বায়ক মেহেদী হাসান শাহিন, জিয়াউর রহমান জিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আবু বক্কর সিদ্দিক রঙিন, ভারপ্রাপ্ত সদস্য সচিব আ. হাকিম রিন্টু, সিয়ামুল হক রাব্বী, মতিউর রহমান মুসা, যুগ্ম-আহ্বায়ক কোরবান আলী, উপজেলা ছাত্রদলের সভাপতি জুয়েল রানা, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান তারেক, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান, যুগ্ম-সাধারণ সম্পাদক শাহীন শেহজাদ, নবীর শেখ, পৌর ছাত্রদলের সভাপতি রাকিবুল হাসান পলিন, সাধারণ সম্পাদক নূরনবী, সাংগঠনিক সম্পাদক আল-আমিন, মনছুর হোসেন ডিগ্রী কলেজ ছাত্রদলের সভাপতি শাকিল হোসেন, নন্দীগ্রাম সদর ইউনিয়ন বিএনপি'র সভাপতি আবু বক্কর সিদ্দিক এল আর, সাধারণ সম্পাদক মাহবুবুল আলম, সাংগঠনিক সম্পাদক সহকারী অধ্যাপক সুলতান মাহমুদ, ভাটরা ইউনিয়ন বিএনপির সভাপতি শাহ আল হেলাল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক বাচ্চু মিয়া, থালতা মাঝগ্রাম ইউনিয়ন বিএনপির সভাপতি মাসুদ রানা আব্দুল মজিদ, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আব্দুল হামিদ, ভাটগ্রাম ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য আবু হাসেম, বুড়ইল ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান মশি প্রমুখ।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর