১০ সেপ্টেম্বর, ২০২৪ ১৫:২৪

বন্ধ সুগার মিলে চুরি করতে গিয়ে দুই যুবক আটক

পঞ্চগড় প্রতিনিধি

বন্ধ সুগার মিলে চুরি করতে গিয়ে দুই যুবক আটক

লোকসানের মুখে বন্ধ হয়ে থাকা পঞ্চগড় সুগার মিলের প্রায় ৬ বান্ডিল পিতলের পাইপ চুরি করতে গিয়ে স্থানীয়দের হাতে আটক হয়েছেন দুই যুবক। পিতলের পাইপগুলোর ওজন ১৫০ কেজি।  আটককৃত ওই দুই যুবককে সেনাবাহিনীর মাধ্যমে পুলিশের হাতে তুলে দেয়া হয়েছে।

এরা হলেন পঞ্চগড়ের পূর্ব শিকার পুর এলাকার তছলিম উদ্দীনের ছেলে তারিকুল ও পশ্চিম শিকার পুর এলাকার সৈয়দ আলীর ছেলে আজাদ আলী। এর মধ্যে আজাদ আলী ইজিবাইক চালক বলে জানা গেছে। 

সোমবার রাতে পঞ্চগড় সুগার মিলের দক্ষীণ সীমানা প্রাচীর দিয়ে চুরি শেষে পালানোর সময় তাদের আটক করে স্থানীয়রা।  

স্থানীয়রা বলছেন, সু কৌশলে তারা চুরি করে পালানোর সময় আটক হয়েছে। এখানে ভিতরের কারো সহায়তা ছাড়া এই চুরি সম্ভব না। উদ্ধার হওয়া ১৫০ কেজি ওজনের পিতলের পাইপগুলোর বাজার মূল্য প্রায় ৭৫ হাজার টাকা।

স্থানীয় ব্যক্তি বুলেট ইসলাম বলেন, মিলের পাশে আমার বাড়ি। আমি রাতে বাড়ি থেকে বের হয়ে একটি অটোতে মিলের কিছু মালামাল দেখে তাদের আটক করি। পরে দ্রুত গেটে নিয়ে এসে কর্তৃপক্ষকে অবগত করলে তাকে আটক করে রাখা হয়। 

পঞ্চগড় সুগার মিলের জুনিয়র অফিসার (ভান্ডার ও প্রশাসনের সকল দায়িত্বে) সনতোষ কুমার দাস বলেন, আমাদের সিকিউরিটি গার্ড ওই দুই চোরকে মালামালসহ আটক করে। পরে পুলিশ ও সেনাবাহিনী আসলে চোর দুটোকে তাদের হাতে তুলে দেয়া হয়।

পঞ্চগড় সদর থানার উপ পরিদর্শক (এসআই) হ্যামলেট বর্মন জানান, চুরির মালামালসহ আটক দুই যুবককে থানায় নেয়া হয়েছে। মিল কর্তৃপক্ষ তাদের বিরুদ্ধে বাদি হয়ে মামলা দায়ের করবে। সকল আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর