১০ সেপ্টেম্বর, ২০২৪ ১৬:৪৭

আবু সাঈদ হত্যায় বড় পদের পুলিশ কর্মকর্তাসহ কেউ ছাড় পাবে না: পুলিশ কমিশনার

নিজস্ব প্রতিবেদক, রংপুর

আবু সাঈদ হত্যায় বড় পদের পুলিশ কর্মকর্তাসহ 
কেউ ছাড় পাবে না: পুলিশ কমিশনার

আবু সাঈদ হত্যার সাথে জড়িত বড় পদের পুলিশ কর্মকর্তাসহ কেউ ছাড় পাবে না মন্তব্য করেছেন রংপুর মেট্রোপলিটন পুলিশের নবনিযুক্ত পুলিশ কমিশনার মোঃ মজিদ আলী। মঙ্গলবার দুপুরে পুলিশ কমিশনার কার্যালয় মিলনায়তনে  সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। 

তিনি বলেন, আবু সাঈদের হত্যার সাথে যত বড় র‌্যাংকের কর্মকর্তা থাকুক না কেন, তাকে আইনের আওতায় আনা হবে। সে নিষ্কৃতি পাবে না। আমি যোগদানের পর যখন নিশ্চিত হয়েছি আমার পুলিশের দুই সদস্য আবু সাঈদের হত্যার সাথে সরাসরি জড়িত, আমি পর দিনই তাদের তদন্তকারীদের হাতে হ্যান্ডওভার করেছি। আমি থাকা অবস্থায় এই ধারা অব্যাহত থাকবে। আবু সাঈদকে কারা গুলি করলো, কিভাবে মৃত্যু হলো, এটি প্রমাণ করার জন্য খুব বেশি সাক্ষীর প্রয়োজন হবে না। এরপরেও আবু সাঈদের হত্যা পরবর্তী পুলিশ যে কাজ করলো, একটা অপ্রাপ্ত বয়স্ক ছেলেকে গ্রেফতার করে, হত্যাকারী সাজানো হলো, এটিও বিশ্ববাসী দেখলো।

মতবিনিময় সভায় রংপুর নগরীর যানজট সমস্যা নিরসন, মাদকের বিস্তার ও চাঁদাবাজি রোধ, কমিউনিটি পুলিশিং কমিটি শক্তিশালীকরণ ও নগরীর সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে আলোচনা করা হয়। এতে উপস্থিত ছিলেন রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার আবু বকর সিদ্দিক, মেনহাজুল আলমসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর