১০ সেপ্টেম্বর, ২০২৪ ১৭:০১

‘বিএনপির নাম ভাঙিয়ে কেউ অপরাধ করলে ব্যবস্থা’

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

‘বিএনপির নাম ভাঙিয়ে কেউ অপরাধ করলে ব্যবস্থা’

গাজীপুরে বিএনপির নাম ভাঙিয়ে কেউ কোনো অপরাধ করলে কোনো ধরনের ছাড় দেওয়া হবে না। তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার ঘোষণা দিয়েছেন কেন্দ্রীয় বিএনপির সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অধ্যাপক ডা. রফিকুল ইসলাম বাচ্চু।

মঙ্গলবার বেলা ১১টায় শ্রীপুরের মাওনা চৌরাস্তায় বেগম আয়েশা অডিটরিয়ামে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

কেন্দ্রীয় বিএনপির সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অধ্যাপক ডা. রফিকুল ইসলাম বাচ্চু বলেন, দেশ যখন চরম সংকট থেকে উত্তরণ হয়ে একটি সুন্দর বাংলাদেশের পথে এগিয়ে যাচ্ছে, তখনই আওয়ামী দোসররা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে অপপ্রচার চালাচ্ছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচারে ব্যর্থ হয়ে আওয়ামী প্রেতাত্মারা বিভিন্ন জাতীয় গণমাধ্যমের সাংবাদিকদের বানোয়াট, মিথ্যা, সাজানো তথ্য দিয়ে বিভ্রান্তমূলক সংবাদ পরিবেশন করাচ্ছে।

‘মাসে ৪’শ কোটি টাকার বাণিজ্য : গাজীপুরে ঝুট ব্যবসা নিয়ন্ত্রণে কমিটি গঠন বিএনপির’ শিরোনামে একটি জাতীয় দৈনিকে সংবাদ প্রকাশিত হয়েছে। আমার নামসহ জেলার বিভিন্ন ইউনিটের নেতাদের নাম সংবাদে উল্লেখ করা হয়েছে। যা পুরো ঘটনা মিথ্যা বানোয়াট। ঝুট ব্যবসা নিয়ন্ত্রণে গাজীপুর জেলা ও শ্রীপুর বিএনপি কোনো ধরনের কমিটি গঠন করেনি।

তিনি আরও বলেন, গত ২৯ আগস্ট বিএনপি’র প্রতিষ্ঠাবার্ষিকী পালন প্রসঙ্গে এক সভা আহ্বান করা হয়েছিল। ওই সভাতেও সিনিয়র নেতৃবৃন্দ সকল ইউনিটের নেতাকার্মীদের শিল্প প্রতিষ্ঠানসহ সকল ক্ষেত্রে আওয়ামী দোসর কর্তৃক শিল্প খাতসহ দেশের অর্থনীতি অস্থিতিশীল করার পাঁয়তারা বন্ধের আহ্বান জানান। আওয়ামী প্রেতাত্মারা যাতে বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে-এ ব্যাপারে সকলকে সজাগ থাকার নির্দেশনা দেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, পৌর বিএনপির সহ-সভাপতি আবুল হোসেন প্রধান, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব রাজিবুল বেপারী, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম নয়ন, জেলা ছাত্রদলের যুগ্ম-সম্পাদক জিয়াউল করিম রিফাত মোড়ল, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব আমিনুল ইসলাম সরকার।

বিডি প্রতিদিন/এমআই

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর