১০ সেপ্টেম্বর, ২০২৪ ১৭:৪৭

আওয়ামী লীগের কাউকে দেখলে রাস্তায় পিটিয়ে মারবেন: সাবেক যুবদল নেতা

কুষ্টিয়া প্রতিনিধি

আওয়ামী লীগের কাউকে দেখলে রাস্তায় পিটিয়ে মারবেন: সাবেক যুবদল নেতা

আওয়ামী লীগের কাউকে দেখলে রাস্তায় পিটিয়ে মারবেন, কুষ্টিয়ায় এমন বক্তব্য দেন মিরপুর পৌর যুবদলের সাবেক যুগ্ম আহ্বায়ক রফিকুল ইসলাম

কুষ্টিয়ায় এবার উপজেলা পর্যায়ের এক যুবদল নেতা ‘আওয়ামী লীগের কাউকে দেখলে রাস্তায় পিটিয়ে মারবেন’ বলে বক্তব্য দিয়েছেন। 

গত বুধবার রাতে উপজেলার আমলা ইউনিয়নের নিমতলা বাজারে স্থানীয় বিএনপির অফিস উদ্বোধন অনুষ্ঠানে নেতা-কর্মীদের উদ্দেশে এ বক্তব্য দেন মিরপুর পৌর যুবদলের সাবেক যুগ্ম আহ্বায়ক রফিকুল ইসলাম। তিনি মিরপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রহমত আলী রব্বানের ভাগিনা।

এক মিনিট দুই সেকেন্ডের ওউ ভিডিওতে রফিকুল বলেন, “ওই শু... বাচ্চারা আমাদের রাস্তায় বের হতে দেয়নি, বাজারে যেতে দেয়নি। আমাদের বাজার পর্যন্ত করতে দেয়নি। এত জঘন্য রাজনীতি করে তারা।”

তিনি ক্ষোভের সঙ্গে বলেন, “বিএনপিসহ অন্যান্য অঙ্গ সংগঠনের কাউকে তিনজন একসঙ্গে বসতে দেওয়া হয়নি। বিভিন্নভাবে হয়রানি করা হয়েছে। আমাদের নামে গায়েবি ও নাশকতার মামলা দেওয়া হয়েছে। আমরা সবাই অনেক কষ্ট করেছি। তাই আপনাদের অনুরোধ করে বলব, আপনারা দলের ভেতরে কোনও গ্রুপিং করবেন না। কাঁধে কাঁধ মিলিয়ে রাজনীতি করবেন।”

রফিকুল ইসলাম বক্তব্যটি নিজের ফেসবুকে শেয়ার করেছিলেন। এ বিষয়ে রফিকুল বলেন, “গত ১৫-১৬ বছর আমরা যে পরিমাণ নির্যাতনের শিকার হয়েছি, তা ভাষায় বলা যায় না। সেই কষ্টের জায়গা থেকে আবেগে এ কথা বলেছি।”

তবে, মিরপুর উপজেলা বিএনপির সভাপতি আব্দুল হক এই বক্তব্য সমর্থন করেননি। তিনি বলেছেন, “বিএনপি এ ধরনের বক্তব্যকে সমর্থন করে না।”

বিডি প্রতিদিন/একেএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর