১০ সেপ্টেম্বর, ২০২৪ ১৮:৫১

বাগেরহাটে স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার

বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাটে স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার

বাগেরহাটের ফকিরহাটে শেখ মেহেদী হাসান (১২) হাসান নামে এক স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে উপজেলার হোগলডাঙ্গা গ্রামের নিজ শয়ন কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত শেখ মেহেদী হাসান উপজেলার পিলজংগ ইউনিয়নের হোগলডাঙ্গা গ্রামের শেখ সাইদুল ইসলামের ছেলে। সে পিলজংগ মাধ্যমিক বিদ্যালয়ে সপ্তম শ্রেণির ছাত্র।

ফকিরহাট থানা পুলিশের উপপরিদর্শক অনুপ কুমার রায় মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, শেখ মেহেদী হাসানের বাবা-মা ঢাকার একটি গার্মেন্টস কাপরখানায় চাকুরী করায় সুবাদে সে তার চাচা শেখ জাহিদুল ইসলামের কাছে হোগলডাঙ্গা গ্রামের থাকতেন। এদিন সকালে মেহেদী হাসানকে ডাকাডাকি করে সাড়া না পেয়ে দরজা ভেঙ্গে ঘরে ডোকে চাচা। তখন তিনি মেহেদী হাসানকে ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দেয়া ঝুলন্ত অবস্থায় দেখতে পান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেন।

ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফুল আলম জানান, ময়না তদন্তের জন্য মরদেহ বাগেরহাট জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে। ময়না তদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারন যানা যাবে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর