১০ সেপ্টেম্বর, ২০২৪ ১৯:২৩

রাজবাড়ীতে সাংবাদিকদের সাথে পুলিশ সুপারের মতবিনিময়

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ীতে সাংবাদিকদের সাথে পুলিশ সুপারের মতবিনিময়

রাজবাড়ীতে কর্মরত সংবাদকর্মীদের সাথে মতবিনিময় করেছেন নবাগত পুলিশ সুপার মোছা. শামিমা পারভীন। আজ মঙ্গলবার সকালে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে তিনি এই সভা করেন।

তিনি বলেন, গণঅভ্যুত্থান পরবর্তী বাংলাদেশ বিভিন্ন জেলায় যে ভয়াবহ চিত্র ছিল সেই তুলনায় রাজবাড়ী জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি অনেকটাই স্বাভাবিক ছিল। এখানে এসে আমি এটা জানতে পেরেছি। এটা সম্ভব হয়েছে রাজবাড়ী জেলার জনগণ এবং আপনারা যারা আছেন তাদের জন্য। সবাই প্রশাসনের সাথে ছিলেন। এটার কৃতিত্ব সম্পূর্ণ আপনাদের ও রাজবাড়ীর জনগণের। ছাত্র-জনতার রক্তে ভেজা এই নতুন বাংলাদেশে স্বাধীনতাকে সমুন্নত রাখার দায়িত্ব আমাদের সকলের।

তিনি আরও বলেন, জেলার নতুন পুলিশ সুপার হিসাবে আমার প্রধান দায়িত্ব হবে, যেকোন মূল্যে জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা। প্রত্যেক নাগরিকের ব্যক্তি নিরাপত্তা ও যানমালের নিরাপত্তা নিশ্চিত করবে পুলিশ। পুলিশের প্রতি জনগণের আস্থা ফিরিয়ে আনার পাশাপাশি জনগণকে অযথা হয়রানি এবং মিথ্যা মামলা থেকে মুক্তি দেওয়ার কাজ শুরু হবে।

মতবিনিময় সভায় অতিরিক্ত পুলিশ সুপর মো. রেজাউল করিম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মুকিত সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ইফতেখারুজ্জামান রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি খান মো. জহুরুল হক, সাধারণ সম্পাক খোন্দকার আব্দুল মতিন, রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি হেলাল মাহমুদ, সাধারণ সম্পাদক মো. শিহাবুর রহমানসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন পোর্টালের সংবাদকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর