১০ সেপ্টেম্বর, ২০২৪ ১৯:৫১

ব্রাহ্মণবাড়িয়ায় সাবেক মন্ত্রীসহ ১৯৫ জনের বিরুদ্ধে মামলা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ায় সাবেক মন্ত্রীসহ ১৯৫ জনের বিরুদ্ধে মামলা

প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়ায় সাবেক গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী, তার স্ত্রী মাউশি'র সাবেক মহাপরিচালক প্রফেসর ফাহিমা খাতুনসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের ১৯৫ জনের নামে হত্যা মামলা হয়েছে। 

২০২১ সালের ২৭ মার্চ বিকেল সাড়ে ৫টার দিকে ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর উপজেলার বুধল ইউপির নন্দনপুর বিসিক রাস্তার সামনে সংঘর্ষের সময় কাউসার আহম্মেদ হত্যার ঘটনায় তার চাচা আকরাম হোসেন আদনান বাদী হয়ে মঙ্গলবার সকালে এ মামলাটি দায়ের করেন। 

মৃত কাউসার আহম্মেদ জেলার সদর উপজেলার বুধল ইউপির বুধল পশ্চিমপাড়া এলাকার আলী আহম্মেদর ছেলে ছিলেন। মামলার বিষয়টি নিশ্চিত করেছেন ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত মো. মোজাফফর হোসেন। 

মামলায় ১৯৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ১০০/১৫০ জনকে আসামি করা হয়েছে। মামলায় ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার সাবেক মেয়র নায়ার কবির, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি গোলাম মহিউদ্দিন খোকন, শ্রম বিষয়ক সম্পাদক মোস্তাক আহম্মেদ ভূইয়া, সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান রবিউল আলম, মাছিহাতা ইউপি পরিষদের চেয়ারম্যান আল-আমিন পাভেলসহ আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের ১৯৫ জন নেতাকর্মীর নাম উল্লেখ করা হয়। এছাড়া অজ্ঞাতনামা আরো ১০০/১৫০ জনকে আসামি করা হয়। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর