১০ সেপ্টেম্বর, ২০২৪ ২০:০৯

যুবককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই

নিজস্ব প্রতিবেদক, রংপুর:

যুবককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই

রংপুরের মিঠাপুকুর উপজেলার বলদিপুকুর পল্লী বিদ্যুৎ সমিতি সংলগ্ন মোক্তারুল ইসলাম ভোদল (২৬) নামে এক যুবককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই করেছে দুর্বৃত্তরা। সোমবার রাত আনুমানিক ১১ টার দিকে ঢাকা রংপুর মহাসড়কের বলদিপুকুর পল্লী বিদ্যুৎ সংলগ্ন অভিরাম নুরপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মোক্তারুল ইসলাম ভোদল উপজেলার পায়রাবন্দ ইউনিয়নের অভিরাম নুরপুর গ্রামের ভ্যানচালক রফিকুল ইসলামের ছেলে।

জানা গেছে, সোমবার সন্ধ্যায় বলদিপুকুর বাসস্ট্যান্ড থেকে জায়গীর বাসস্ট্যান্ডের উদ্দেশ্য মটরসাইকেল যোগে বের হন মোক্তারুল। পরে পরিবারের লোকজন একাধিক বার মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করে ব্যর্থ হয়ে খোঁজাখুঁজি শুরু করে এবং শেষে তার ব্যবহৃত নাম্বার খোলা থাকার পরেও ফোন রিসিভ না করায় মিঠাপুকুর থানায় একটি নিখোঁজ জিডি করেন। নিখোঁজ জিডি করে বাড়ি ফেরার সময় দেখতে পায় বলদিপুকুর পল্লী বিদ্যুৎ এলাকায় রাস্তার পাশে মোক্তারুল রক্তাক্ত অবস্থায় পড়ে আছে এবং তাকে কুপিয়ে নৃশংস ভাবে হত্যা করা হয়েছে। তার ব্যবহৃত মোটরসাইকেলটি দুর্বৃত্তরা নিয়ে গিয়েছে। মুঠোফোন দুটি তার লাশের পাশে সচল অবস্থায় রয়েছে। পরে মিঠাপুকুর থানা পুলিশকে খবর দিলে তারা মোক্তারুলের মহদেহ উদ্ধার করে।

মিঠাপুকুর থানার ওসি ফেরদৌস ওয়াহিদ জানান, মরদেহ উদ্ধার করে পোস্ট মর্টেমের জন্য মর্গে পাঠানো  হয়েছে। হত্যাকারীদের গ্রেফতার এবং হত্যার কারণ সম্পর্কে অনুসন্ধান চলছে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর