১০ সেপ্টেম্বর, ২০২৪ ২১:১৪

কুড়িগ্রামে বৈষম্যবিরোধী কেন্দ্রীয় সমন্বয়কদের মতবিনিময় সভা

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রামে বৈষম্যবিরোধী কেন্দ্রীয় সমন্বয়কদের মতবিনিময় সভা

কুড়িগ্রামে বৈষম্যবিরোধী শিক্ষার্থীদের কেন্দ্রীয় সমন্বয়কদের এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শহীদ পরিবারের সাথে সাক্ষাৎ, দুর্নীতি, চাঁদাবাজি ও সন্ত্রাসের বিরুদ্ধে তারা জেলার ছাত্র নাগরিকের সাথে এ মতবিনিময় সভা করেছে।
মঙ্গলবার বিকেলে কুড়িগ্রাম সরকারি কলেজ মাঠে মতবিনিময় সভায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ বৈষম্য ও দুর্নীতিমুক্ত দেশ গড়তে কুড়িগ্রাম জেলায় বৈষম্যবিরোধী আন্দোলনকারী ছাত্র-জনতার মতামত নেন।

জেলায় জেলায় সফর উপলক্ষে আবু সাইদ লিয়ন, তারিকুল ইসলাম, মুনতাহিনা মেহজামিন মোহনাসহ ১২ জন কেন্দ্রীয় সমন্বয়ক কুড়িগ্রামে এসে এ সমাবেশে মিলিত হন।
সরকারি কলেজ মাঠে মঙ্গলবারের সভায় এসময় কেন্দ্রীয় সমন্বয়করা জানান, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৯টি প্রতিনিধি দল গোটা বাংলাদেশের জেলা ও বিভাগগুলোতে সফরে এসেছেন। এর উদ্যেশ্য হলো গণঅভ্যুথানে দেশের প্রতিটি স্তরের মানুষ সব জায়গা থেকে ঐক্যবদ্ধভাবে অংশগ্রহণ করেছে। গণঅভ্যুথানে অংশ নেয়া ছাত্র-জনতার দাবি ও প্রত্যাশার কারণে এ সফর। স্বৈরাচার পতনের পর যে নতুন বাংলাদেশ সেই নতুন বাংলাদেশে তরুণ প্রজন্মের প্রত্যাাশা ও দাবিগুলো কি সেগুলোর ভিত্তিতে নতুন বাংলাদেশের কার্যক্রম পরিচালনা করাই এই সফরের উদ্দেশ্য বলে জানান সমন্বয়করা।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর