১০ সেপ্টেম্বর, ২০২৪ ২১:২৫

শিক্ষকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

শিক্ষকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় পূর্ব শত্রুতার জেরে রাতের আঁধারে উপজেলার বিনাউটি ইউনিয়নের হাজিপুর শহীদ স্মরণিকা উচ্চ বিদ্যাপিঠের সিনিয়র শিক্ষক মো: রফিকুল ইসলামের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে শিক্ষার্থীরা। মঙ্গলবার দুপুরে উপজেলার হাজীপুর শহীদ স্মরণীকা উচ্চ বিদ্যাপিঠের সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা নিজ বিদ্যালয় মাঠে প্রিয় শিক্ষকের উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এই মানববন্ধন পালন করেন। ওই শিক্ষক একই ইউনিয়নের মজলিপুর গ্রামের বাসিন্দা।

দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধনে বক্তব্য রাখেন প্রধান শিক্ষক মোঃ সেলিম রাজা, শিক্ষিকা প্রনতী রানী দাস, সাবেক শিক্ষার্থী লোকমান চৌধুরী, মনির হোসেনসহ আরও অনেককেই। এ সময় বিদ্যালয়ের সাবেক ও বর্তমান সহস্রাধিক শিক্ষার্থী মানববন্ধনে উপস্থিত ছিলেন। 
শহীদ স্মরণীকা উচ্চ বিদ্যাপীঠের প্রধান শিক্ষক সেলিম রেজা বলেন, একই গ্রামে আমাদের বসবাস। শিক্ষকতা এবং ব্যক্তি জীবনে রফিকুল ইসলাম স্যার সদালাপী, ভাল এবং নিরহংকারী একজন মানুষ। বিদ্যালয়ের শিক্ষক ও ছাত্রদের নিকট একজন প্রিয় শিক্ষক। তার সাথে এমন আচরণ কখনোই আমরা কামনা করি না। আমরা আশা করি দোষীদের দৃষ্টান্তমূলক বিচার হবে।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর