১১ সেপ্টেম্বর, ২০২৪ ০৯:৪৭

বান্দরবানে ব্যাংক ডাকাতির সাথে জড়িত কেএনএ সদস্য আটক

অনলাইন ডেস্ক

বান্দরবানে ব্যাংক ডাকাতির সাথে জড়িত কেএনএ সদস্য আটক

আটককৃত কেএনএফ সদস্য

বান্দরবানের থানচিতে ব্যাংক ডাকাতির সাথে জড়িত একজন কেএনএ সদস্যকে আটক করেছে বিজিবি। বিজিবির বলিপাড়া ব্যাটালিয়ন (৩৮ বিজিবি) মঙ্গলবার সন্ধ্যায় বিশেষ এক অভিযানে কেএনএ'র সদস্য রাম জা থাং পাতেং (৪০) কে আটক করে।  

বিজিবির গোয়েন্দা তথ্য অনুযায়ী, গত ৩ এপ্রিল থানচি সোনালী ব্যাংক ও কৃষি ব্যাংকে সংঘটিত ডাকাতির ঘটনায় এই কেএনএ সদস্য জড়িত ছিল। তাকে থানচির শাহজাহানপাড়া টিওবি এলাকার একটি বাড়িতে অবস্থান করার তথ্য পাওয়ার পর বিজিবি দ্রুত পদক্ষেপ নেয়। সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে ব্যাটালিয়ন কমান্ডারের নির্দেশনায় থানচি বিওপির নায়েব সুবেদার শাহ মো. ওয়াহিদুজ্জামানের নেতৃত্বে বিজিবির একটি টহলদল ওই বাড়িটি ঘিরে ফেলে।

পরবর্তীতে, উপ-অধিনায়ক মেজর শেখ মো. মুজাহিদুল ইসলামের নেতৃত্বে ৩০ সদস্যবিশিষ্ট আরেকটি বিজিবি টহলদল ঘটনাস্থলে পৌঁছে অভিযানে যোগ দেয়। রাত ৮টা ২০ মিনিটে বসতঘরের খাটের নিচ থেকে রাম জা থাং পাতেংকে আটক করা হয়। আটককৃত ব্যক্তি থানচি ৩ নং ওয়ার্ডের সাপখোব গ্রামের বাসিন্দা।

আটককৃত কেএনএ সদস্যকে বর্তমানে বলিপাড়া ব্যাটালিয়নে রাখা হয়েছে এবং অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য তাকে আগামীকাল আইনশৃঙ্খলা বাহিনীর কাছে হস্তান্তর করা হবে বলে জানা গেছে।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর