১১ সেপ্টেম্বর, ২০২৪ ১৬:২৫

কালীগঞ্জে প্রতিবন্ধী ব্যক্তিদের নিয়ে মতবিনিময় সভা

গাজীপুর প্রতিনিধি

কালীগঞ্জে প্রতিবন্ধী ব্যক্তিদের নিয়ে মতবিনিময় সভা

গাজীপুরের কালীগঞ্জে প্রতিবন্ধী ব্যক্তিদের অধিকার ও সমাজে অন্তর্ভুক্তি বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে উপজেলা অডিটরিয়াম এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

বেসরকারি উন্নয়ন সংস্থা (এনজিও) কারিতাস বাংলাদেশ ঢাকা অঞ্চলের এসডিডিবি প্রকল্প কর্তৃক আয়োজিত মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার এস. এম. ইমাম রাজী টুলু।

কারিতাস ঢাকা অঞ্চলের এসডিডিবি প্রকল্পের কর্মসূচি কর্মকর্তা ফরিদ আহম্মদ খানের সভাপতিত্বে এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার এস. এম. মনজুর এলাহী, উপজেলা সমাজসেবা অফিসার শাহাদৎ হোসেন, যুব উন্নয়ন কর্মকর্তা জহির উদ্দিন, মহিলা বিষয়ক কর্মকর্তা শাহানাজ আক্তার, কারিতাসের নির্ণয় শর্মা, জয়ন্ত মজুমদার প্রমুখ।

পরে এসডিডিবি প্রকল্পের পক্ষ থেকে ২৩ জন প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সহায়তা প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি।

এ সময় উপজেলার বিভিন্ন দফতর প্রধান, নাগরী ও তুমিলিয়া ইউনিয়নের ১৪০ জন প্রতিবন্ধী ও প্রবীণ ব্যক্তি এবং স্থানীয় বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইনের গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর