১১ সেপ্টেম্বর, ২০২৪ ১৭:৪৫

গাইবান্ধায় প্রতারণার অভিযোগে যুবক আটক

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধায় প্রতারণার অভিযোগে যুবক আটক

গাইবান্ধা সদর উপজেলায় ডিএসবি পরিচয়ে এনএসআই পদে চাকরি দেয়ার কথা বলে প্রতারণার অভিযোগে জামিরুল ইসলাম (২৭) নামে এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে শিক্ষার্থীরা। আটক জামিরুল ইসলাম রাজশাহীর বাঘা উপজেলার ইউনুস আলীর ছেলে।

বুধবার বেলা ১১টার দিকে গাইবান্ধা আদর্শ কলেজের সামনে থেকে শিক্ষার্থীরা ওই যুবককে আটক করে পুলিশে দেয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আটকের বিষয়টি নিশ্চিত করেন গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সেরাজুল ইসলাম।

পুলিশ ও শিক্ষার্থীরা জানায়, তিন-চার মাস আগে ডিএসবি পরিচয়ে এনএসআই পদে চাকরি দেয়ার কথা বলে সদর উপজেলার দক্ষিণ আনালেরতাড়ী গ্রামের শিক্ষার্থী ইয়াছিন আরাফাত ছাব্বিরসহ তিনজনের কাছ থেকে ৩ লাখ টাকা হাতিয়ে নেয় অভিযুক্ত জামিরুল ইসলাম। এ ঘটনার পরিপ্রেক্ষিতে ইয়াছিন আরাফাত ছাব্বিরসহ শিক্ষার্থীরা বুধবার বেলা ১১টার দিকে গাইবান্ধা আদর্শ কলেজের সামনে থেকে জামিরুলকে আটক করে পুলিশে দেয়।

এ ব্যাপারে গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সেরাজুল ইসলাম বলেন, অভিযুক্ত জামিরুল ইসলামকে আটক করে পুলিশের হেফাজতে নেয়া হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিডি প্রতিদিন/এএম

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর