শিরোনাম
১২ সেপ্টেম্বর, ২০২৪ ১৩:৫২

নিখোঁজের একদিন পর নদীতে মিলল ভাইবোনের মরদেহ

অনলাইন ডেস্ক

নিখোঁজের একদিন পর নদীতে মিলল ভাইবোনের মরদেহ

প্রতীকী ছবি

সিরাজগঞ্জের চৌহালীতে দাদার সঙ্গে যমুনা নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হওয়া দুই শিশুর মরদেহ একদিন পর উদ্ধার হয়েছে।

বৃহস্পতিবার সকালে উপজেলার জনতা উচ্চ বিদ্যালয়ের দক্ষিণে যমুনা নদীতে ভাসমান অবস্থায় শিশু দুটির মরদেহ উদ্ধার করা হয়।

নিহত শিশুরা হলো-উপজেলার খাস কাউরিয়া ইউনিয়নের কুকরি গ্রামের আলমগীর হোসেনের ছেলে মো. হযরত আলী (৭) ও একই গ্রামের জাহাঙ্গীর আলমের মেয়ে খাদিজা খাতুন (৬)। আলমগীর হোসেন ও জাহাঙ্গীর আলম আপন দু-ভাই।

নিহতদের স্বজনরা জানান, বুধবার দুপুরে দুই শিশু তার দাদার সঙ্গে যমুনায় গোসল করতে যায়। প্রথমেই শিশুদের গোসল করিয়ে বাড়িতে পাঠিয়ে দেন দাদা। এরপর নিজে গোসল শেষ করে বাড়িতে যান। কিন্তু তিনি বাড়িতে গিয়ে দুই নাতিকে দেখতে না পেয়ে আশপাশে খোঁজাখুঁজি করেন। পরে যমুনার পাড়ে গিয়ে তাদের পায়ের জুতা দেখতে পেলেও শিশু দুটিকে দেখতে পান না। ওই দুই শিশু নদী থেকে বাড়ি না ফিরে আবারও নদীতে গোসলে নেমেছিল, এরপর পানিতে ডুবে গেছে-এমনটাই ধারণা করা হয়।

পরে বিষয়টি নৌ পুলিশকে জানালে তারা ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেয়। বৃহস্পতিবার সকালে ডুবুরি এসে উদ্ধার অভিযান চালানোর কথা। এদিকে পরিবারের লোকজন সারারাত নদী পাড়ে খোঁজাখুঁজি করতে থাকে। ভোরে শিশু দুটির মরদেহ ভেসে উঠলে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে।

চৌহালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল কুমার দত্ত জানান, শিশু দুটির মরদেহ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে নৌ পুলিশ পরবর্তী আইনগত ব্যবস্থা নেবে।

বিডি প্রতিদিন/এমআই
 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর