শিরোনাম
১২ সেপ্টেম্বর, ২০২৪ ১৬:৪২

কাপ্তাই হ্রদ থেকে মরদেহ উদ্ধার

রাঙামাটি প্রতিনিধি

কাপ্তাই হ্রদ থেকে মরদেহ উদ্ধার

রাঙামাটির কাপ্তাই হ্রদে থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। তার নাম মো. জামাল উদ্দীন (৫৫)। বৃহস্পতিবার দুপুর ১০টায় শহরের গর্জণতলী এলাকা সংলগ্ন কাপ্তাই হ্রদ থেকে তার মরদেহ উদ্ধার করে রাঙামাটি ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সদস্যরা।

রাঙামাটি ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, রাঙামাটি শহরের গর্জণতলী এলাকা সংলগ্ন কাপ্তাই হ্রদ একটি মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা। পরে বিষয়টি রাঙামাটি পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর মো. জামাল উদ্দীনকে জানায় স্থানীয়রা। পরে তিনি ফায়ার সার্ভিসকে বিষয়টি অবগত করেন। রাঙামাটি ফায়ার সার্ভিসের কর্মকর্তা নুরুল হুদার নেতৃত্বে একটি ডুবুরি দল লাশটি হ্রদ থেকে উদ্ধার করে।

রাঙামাটি পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর মো. জামাল উদ্দীন বলেন, মরদেহটি উদ্ধারের পর রাঙামাটি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। কারণ প্রথমে মরদেহটি সনাক্ত করা সম্ভব হয়নি। পরে বিষয়টি রাঙামাটি কোতয়ালী থানায় অবগতকরা হলে তারা মরদেহটির পরিচয় নিশ্চিত করে। লাশটি তিনদিন আগে নিখোঁজ শহরের ১নং পাথর ঘাটার জেলে মো. জামাল উদ্দীনের। পরে ময়নাতদন্ত করে লাশটি তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এ আগে তার পরিবার রাঙামাটি কোতয়ালী থানায় একটি নিখোঁজের সাধারণ ডায়রি করেন।


বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর