১২ সেপ্টেম্বর, ২০২৪ ২০:৫৪

পটুয়াখালীতে বিএনপি নেতার বিরুদ্ধে চাঁদাবাজির মামলা

পটুয়াখালী প্রতিনিধি

পটুয়াখালীতে বিএনপি নেতার বিরুদ্ধে চাঁদাবাজির মামলা

প্রতীকী ছবি

পটুয়াখালীর মির্জাগঞ্জে চাঁদা দাবি ও জোরপূর্বক পদত্যাগপত্রে স্বাক্ষর নেওয়ার অভিযোগে পাঁচ বিএনপির নেতাকর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে। 

বুধবার বিকালে মির্জাগঞ্জ উপজেলার মজিদবাড়িয়া হোসাইনিয়া দাখিল মাদ্রাসার সুপারিনটেনডেন্ট মাওলানা হাবিবুর রহমান বাদী হয়ে উপজেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি দায়ের করেন।

মামলায় আসামিরা হলেন- মির্জাগঞ্জ উপজেলার মজিদবাড়িয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন মৃধা, মজনু মৃধা, দুলাল মৃধা, আব্দুল করিম ও মাসুদ।

মামলার বিবরণে উল্লেখ করা হয়, গত ৫ আগস্ট আওয়ামী লীগ সরকারের পতনের পর ৭ আগস্ট অভিযুক্তরা মজিদবাড়িয়া হোসাইনিয়া দাখিল মাদ্রাসার সুপারিনটেনডেন্ট মাওলানা হাবিবুর রহমানের কাছে ২ লাখ টাকা চাঁদা দাবি করেন এবং জোরপূর্বক একটি পদত্যাগপত্রে স্বাক্ষর নেন। এ ঘটনায় মাদ্রাসার সুপার প্রথমে মির্জাগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পরবর্তীতে ১৮ আগস্ট বিএনপি নেতা মোজাম্মেল হোসেন মৃধা তার দলবল নিয়ে মাদ্রাসায় গিয়ে  সুপারিনটেনডেন্ট হাবিবুর রহমানের কাছে দুই লাখ টাকা চাঁদা দাবি করেন।

আদালতের বিচারক স্বপন কুমার দাস মামলাটি আমলে নিয়ে মির্জাগঞ্জ থানাকে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন।

চাঁদা দাবির অভিযোগ অস্বীকার করে বিএনপি নেতা মোজাম্মেল হোসেন মৃধা বলেন, আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগে মামলাটি করা হয়েছে। আমি কারও কাছে কোনও চাঁদা দাবি করিনি।

বিডি প্রতিদিন/একেএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর