১৩ সেপ্টেম্বর, ২০২৪ ১০:৫০

কুমিল্লায় আন্দোলনে গুলি করা আওয়ামী লীগ নেতা অস্ত্রসহ আটক

কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লায় আন্দোলনে গুলি করা আওয়ামী লীগ নেতা অস্ত্রসহ আটক

কুমিল্লা সদর উপজেলায় অস্ত্রসহ এক আওয়ামী লীগ নেতাকে আটক করেছে করেছে সেনাবাহিনী ও পুলিশের সমন্বয়ে গঠিত যৌথ বাহিনী। তার বিরুদ্ধে ৪ আগস্ট টিপরা বাজার এলাকায় বৈষম্য বিরোধী আন্দোলনে অংশগ্রহণ করা ছাত্রজনতার ওপর গুলি বর্ষণের অভিযোগ রয়েছে। 

বৃহস্পতিবার সন্ধ্যায় ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে যৌথ অভিযানের মাধ্যমে সাহেবনগর এলাকা থেকে তাকে আটক করা হয়। তার সাহেবনগর এলাকার ১৫ নং গেইটের বাড়িতে তল্লাশি করে অস্ত্র পাওয়া যায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, আটক মোহাম্মদ নাজমুল ইসলাম জুয়েল কুমিল্লা সদরের সাহেবনগর এলাকার নুরুল ইসলামের ছেলে। তাকে রাতে কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়েছে। তিনি সদর উপজেলার ২নং দূর্গাপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক। জুয়েল ইপিজেডের একটি কোম্পানিতে চাকরি করতেন। নারী কেলেঙ্কারির অভিযোগে এক বছর আগে তার চাকরি চলে যায়।

কুমিল্লার কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) শিবেন বিশ্বাস বিষয়টি নিশ্চিত করে বলেন, অস্ত্রসহ এক যুবককে থানায় আনা হয়েছে। যেহেতু এখনও অভিযান চলমান তাই তিনি আটক আছেন। অভিযান শেষে আইনি ব্যবস্থা নিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর