১৩ সেপ্টেম্বর, ২০২৪ ১২:৫৩

জীবননগরে সড়কে ডাকাতি

চুয়াডাঙ্গা প্রতিনিধি:

জীবননগরে সড়কে ডাকাতি

চুয়াডাঙ্গার জীবননগরে পথচারি ও গাড়ি চালকদের কুপিয়ে নগদ টাকা লুট করেছে ডাকাতরা। বৃহস্পতিবার রাতে জীবননগরের সন্তোষপুর-আন্দুলবাড়িয়া সড়কে এ ডাকাতির ঘটনা ঘটে। এই সড়কে চলাচলকারি অন্তত ২৫-৩০টি গাড়ি থামিয়ে সংঘবদ্ধ একদল ডাকাত ডাকাতি করে। ডাকাতরা বেশ কয়েকজনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে পালিয়ে যায়।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার রাত ১০টার দিকে আন্দুলবাড়িয়া-সন্তোষপুর সড়কের কনটেক মিলের কাছাকাছি স্থানে সড়কে বিদ্যুতের পোল ফেলে রেখে ব্যারিকেড সৃষ্টি করে ডাকাতরা। এরপর ১৫-১৬ জনের সংঘবদ্ধ একদল ডাকাত সড়কে চলাচলকারি যানবাহন ও পথচারিদের থামিয়ে তাদের কাছে থাকা সবকিছু ছিনিয়ে নেয়। ভীতি সৃষ্টি করার লক্ষে ডাকাতদল বেশ কয়েকজনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও লাঠি দিয়ে পিটিয়ে আহত করে। আহতদের কয়েকজন পরে জীবননগর স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে চিকিৎসা নেন। ডাকাতদলের সদস্যদের বেশিরভাগই হাফপ্যান্ট ও লুঙ্গি পরিহিত অবস্থায় ছিল। রাম দা ও হাসুয়া নিয়ে তারা ভীতি সৃষ্টি করে ডাকাতি সম্পন্ন করে। 

ডাকাতদলের অস্ত্রের আঘাতে আহত ট্রাক চালক আব্দুল ওয়াহেদ বলেন, ওই পথে ট্রাক চালিয়ে যাওয়ার সময় আমি ডাকাতদলের কবলে পড়ি। ডাকাতরা মুখোশ পরিহিত অবস্থায় ছিল। তারা আমার পিঠে রামদা দিয়ে কোপ মারে। পরে আমার কাছে থাকা ১৫ হাজার টাকা ডাকাতরা ছিনিয়ে নেয়। 

জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম জাবীদ হাসান বলেন, আন্দুলবাড়িয়া-সন্তোষপুর সড়কে ব্যারিকেড দিয়ে একটি ছিনতাই ঘটনা ঘটেছে। তারা দুজনের কাছ থেকে মোট ৪৫ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে বলে আমরা জানতে পেরেছি। এসময় বেশ কয়েকজনকে পিটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে। এর মধ্যে দুজন জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসা নিয়ে চলে গেছেন। বাকি কয়েকজন সাধারণ আহত হয়েছেন। ঘটনার সাথে জড়িতদের বিষয়ে অভিযান চালানো হচ্ছে। 

বিডি প্রতিদিন/এএম

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর