১৩ সেপ্টেম্বর, ২০২৪ ২১:৪৪

ভারতে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন বাংলাদেশি ছাত্র

দীপক দেবনাথ, কলকাতা

ভারতে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন বাংলাদেশি ছাত্র

প্রতীকী ছবি

ভারতের অন্ধ্রপ্রদেশের শ্রীকাকুলাম জেলার মানদাসা মন্ডল এলাকায় ভয়াবহ সড়ক দুর্ঘটনায় মোহাম্মদ মোস্তাক টনি নামে ২৩ বছর বয়সী এক বাংলাদেশি শিক্ষার্থীর  মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকালে বাইক চালানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে কোরাইগেট এলাকায় ডিভাইডারে ধাক্কা লেগে রাস্তায় ছিটকে পড়ে টনি। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাটি প্রথমে টাইমস অফ ইন্ডিয়ায় প্রকাশিত হয়।

টনির বাইকের পেছনে বসে থাকা আরেক বাংলাদেশি ছাত্র, তানভীর রহমান, দুর্ঘটনায় মারাত্মকভাবে আহত হন। তাকে স্থানীয় সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং তার অবস্থা স্থিতিশীল বলে জানা গেছে।

মোস্তাক টনি ও তার বন্ধুরা ওড়িশার রাজধানী ভুবনেশ্বরে 'ক্রুত্তিকা ইনস্টিটিউট অফ টেকনিক্যাল এডুকেশন' (কেআইটিই) কলেজের বিটেক কোর্সের শিক্ষার্থী ছিলেন। তারা চার বন্ধু মোটরবাইকে করে ভুবনেশ্বর থেকে চেন্নাই যাওয়ার পথে দুর্ঘটনার শিকার হন। অন্য বাইকে ছিলেন মো. হাসিব আলম ও আসিফ মোহাম্মদ শারো, যারা দুর্ঘটনা থেকে অক্ষত রয়েছেন।

মানদাসা থানার সাব-ইন্সপেক্টর খাদের ভাশা জানান, টনির বাইকটি দ্রুতগতিতে থাকার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে থাকা একটি লোহার খুঁটিতে ধাক্কা লাগে। যার ফলে তার পেটে গুরুতর আঘাত লাগে। পরে তাকে প্রথমে স্থানীয় কমিউনিটি হেলথ সেন্টারে নেওয়া হয়, কিন্তু সেখান থেকে টেক্কালী হাসপাতালে স্থানান্তর করার পর তার মৃত্যু হয়।

পুলিশ দুর্ঘটনার বিষয়টি কলেজ কর্তৃপক্ষকে জানিয়েছে এবং দুর্ঘটনা সংক্রান্ত একটি মামলা দায়ের করা হয়েছে।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর