১৩ সেপ্টেম্বর, ২০২৪ ২১:৪৮

গণ-অভ্যুত্থানকে নস্যাৎ করার জন্য শেখ হাসিনা ষড়যন্ত্র করছেন: খেলাফত মজলিস আমির

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

গণ-অভ্যুত্থানকে নস্যাৎ করার জন্য শেখ হাসিনা ষড়যন্ত্র করছেন: খেলাফত মজলিস আমির

খেলাফত মজলিসের আমির শায়খুল হাদিস মাওলানা আব্দুল বাছিত আজাদ বলেছেন, হাজারো ছাত্র-জনতার রক্তের বিনিময়ে অর্জিত অভ্যুত্থানকে নস্যাৎ করে দেওয়ার জন্য পলাতক ফ্যাসিস্ট শেখ হাসিনা দিল্লিতে বসে একের পর এক ষড়যন্ত্র করছেন। কিন্তু তিনি ভুলে গেছেন, এবার ছাত্র-জনতাসহ খেলাফত মজলিসের নেতা কর্মীরা জেগে উঠেছে, তারা রক্ত দেওয়া শুরু করেছে, রাজপথ ছাড়ে নাই।
শুক্রবার বিকেলে নারায়ণগঞ্জ শহরের ডিআইটি চত্ত্বরে খেলাফত মজলিস নারায়ণগঞ্জ জেলা ও মহানগরী আয়োজিত গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

মাওলানা আব্দুল বাছিত আজাদ বলেন, জনগণ ৫ তারিখেও রাজপথে ছিল, এখনো আছে। এই গণ-অভ্যুত্থানের বিরুদ্ধে যে কোন ষড়যন্ত্রকে নস্যাৎ করে দেওয়ার মত সামর্থ্য তাদের রয়েছে। আমাদের আজকের অবস্থান ঐক্য ও সম্প্রীতির অবস্থান। আজকের এ সমাবেশ ষড়যন্ত্রের বিরুদ্ধে সমাবেশ।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় উপদেষ্টা ও দেওভোগ মাদ্রাসার মুহতামিম মাওলানা আবু তাহের জিহাদী, যুগ্ম মহাসচিব এবিএম সিরাজুল মামুন, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান, শ্রমিক মজলিসের কেন্দ্রীয় সভাপতি প্রভাষক আব্দুল করীম, খেলাফত মজলিসের কুমিল্লা মহানগর সভাপতি মাওলানা আব্দুল কাদের জামাল ও নারায়ণগঞ্জ মহানগর সাধারণ সম্পাদক ইলিয়াস আহমদ সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা। 

এদিন শেখ হাসিনার দ্রুত বিচার, দুর্নীতিবাজদের গ্রেফতার ও দেশ বিরোধী চক্রান্ত প্রতিহতসহ ছাত্র জনতার আন্দোলনে নিহত শহীদ পরিবার গুলোর দায়িত্ব গ্রহণ এবং দালাল মুক্ত বাংলাদেশ গড়ার দাবিতে এই সমাবেশের আয়োজন করা হয়। সমাবেশ শেষে ডিআইটি চত্ত্বর থেকে বিক্ষোভ মিছিল বের করে নারায়ণগঞ্জ শহরে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর