১৩ সেপ্টেম্বর, ২০২৪ ২১:৫৪

বরিশালে ছাত্রদল নেতার বিরুদ্ধে মামলা করায় বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে ছাত্রদল নেতার বিরুদ্ধে মামলা করায় বিক্ষোভ

বরিশালের উজিরপুরে ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের বিরুদ্ধে হত্যা চেষ্টার মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ হয়েছে। শুক্রবার উজিরপুর উপজেলার শোলক ইউনিয়নের ধামুরা বন্দরে এ কর্মসূচি পালন করা হয়। কর্মসূচিতে হাজারো নেতাকর্মী অংশ নিয়েছে। 

উজিরপুর উপজেলা শ্রমিক দলের যুগ্ম আহবায়ক খোকন ডাকুয়াকে হত্যার উদ্দেশ্যে বুধবার রাতে উপজেলার সোনারবাংলা বাজারের ব্যবসা প্রতিষ্ঠানে এসে গুলি করে দুর্বৃত্তরা। খবর পেয়ে সেনাবাহিনী ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে একটি গুলির খোসা ও একটি তাজা গুলি উদ্ধার করা হয়। এ ঘটনায় সাবেক ছাত্রদল নেতা জুয়েলসহ নামধারী ১০ জন ও অজ্ঞাত আরো ২০/২৫ জনকে আসামি করে উজিরপুর মডেল থানায় মামলা করে খোকন ডাকুয়া। 

এর প্রতিবাদে উজিরপুর উপজেলা ও পৌর ছাত্রদলের উদ্যোগে মানববন্ধন করা হয়। মানববন্ধনে বক্তৃতা করেন উপজেলা ছাত্রদলের সভাপতি মো. মনির হোসেনসহ একাধিক নেতাকর্মীরা। 

এ সময় বক্তারা বলেন, সারাদেশের ছাত্র সমাজের আবেগের স্থান সাইফ মাহমুদ জুয়েল। জুয়েল প্রতিহিংসার রাজনীতি করে না। সন্ত্রাসীদের প্রশ্রয় দেয় না। তার  নামে মিথ্যা মামলা করা হয়েছে। মামলা দ্রুত প্রত্যাহার না করা হলে কঠিন আন্দোলন করা হবে বলে হুঁশিয়ারি দেন ছাত্রদলের নেতাকর্মীরা। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর