১৩ সেপ্টেম্বর, ২০২৪ ২২:২৫

‌‘ভুয়া মুক্তিযোদ্ধা তৈরি করে মুক্তিযুদ্ধকে কলঙ্কিত করেছে শেখ হাসিনা’

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

‌‘ভুয়া মুক্তিযোদ্ধা তৈরি করে মুক্তিযুদ্ধকে কলঙ্কিত করেছে শেখ হাসিনা’

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য কাজী মনিরুজ্জামান মনির বলেছেন, আমি মুক্তিযুদ্ধ করেছি, আমি তো চিন্তা করিনি বেঁচে ফিরে আসবো। আর সেই স্বৈরাচার শেখ হাসিনার সরকার অসংখ্য ভুয়া মুক্তিযোদ্ধা তৈরি করে মুক্তিযুদ্ধকে কলঙ্কিত করেছে। 

শুক্রবার বিকেলে ডহরগাঁও সরকার প্রাথমিক বিদ্যালয় মাঠে এক শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব মন্তব্য করেন। 

এ সময় কাজী মনিরুজ্জামান মনির আরো বলেন, নমিনেশন বা এমপি-মন্ত্রী আমি কিছুই চাই না। আমি চাই রূপগঞ্জের সর্বস্তরের মানুষের ভালোবাসা নিয়ে থাকতে। আমি ভালোবাসা বিচ্ছিন্ন করতে পারবো না। বিগত আওয়ামী স্বৈরাচারী সরকার আমাকেসহ আমাদের বিএনপি নেতাকর্মীদের মিথ্যা মামলা হামলা দিয়ে অনেক নির্যাতন পড়েছে।  আর মিথ্যা মামলার বোঝা নিয়ে আদালত পাড়ায় প্রতিদিন দৌঁড়াতে হয়েছে। কখনো দলের কর্মীদের কাছ থেকে দূরে যায়নি। 

অনুষ্ঠান সঞ্চালনা করেন নারায়ণগঞ্জ জেলা কৃষকদলের আহ্বায়ক ডা. শাহিন মিয়া। সমাবেশে সভাপতিত্ব করেন গোলাকান্দাইল ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি গোলাম মোস্তফা।  শান্তি সমাবেশে বক্তব্য দেন জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি নাসির উদ্দিন ভূইয়া, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাহবুবুর রহমান, কেন্দ্রীয় জিয়া মঞ্চের যুগ্ম সাধারণ সম্পাদক কাইয়ুম প্রধান, জেলা যুবদলের সাবেক সহ-সভাপতি আমিরুল ইসলাম ইমন, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ সম্পাদক মাহফুজুর রহমান, বায়োজিত মিয়া, জাহাঙ্গীর আলমসহ অনেকে। পরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত ও নিহত এবং বেগম খালেদা জিয়ার সুস্থতার জন্য দোয়া করা হয়। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর