১৪ সেপ্টেম্বর, ২০২৪ ১৬:৩৫

চাঁদপুরে বিএনপির মতবিনিময় সভা

চাঁদপুর প্রতিনিধি:

চাঁদপুরে বিএনপির মতবিনিময় সভা

চাঁদপুরের হাজীগঞ্জে বিএনপি'র আয়োজনে সন্ত্রাস, চাঁদাবাজি, মাদক নির্মূল কল্পে রাজনৈতিক নেতৃবৃন্দ ও ব্যবসায়ীগণের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। শনিবার দুপুরে হাজীগঞ্জ বাজারস্হ শেরাটন কমিউনিটি সেন্টারে এ সভা অনুষ্ঠিত হয়। 

উপজেলা ও পৌর বিএনপি আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও চাঁদপুর জেলা বিএনপি'র সাবেক সভাপতি ইঞ্জি: মো: মমিনুল হক।
 
তিনি বলেন, ৫ আগস্ট পরবর্তীতে এই উপজেলার কোন ব্যবসা প্রতিষ্ঠান, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে, মন্দিরে ও থানায় হামলা হতে দেওয়া হয়নি। সে সময় বিএনপি'র এই সফলতা নিয়ে তো কোন টিভি পত্রিকায় লেখালেখি হয়নি। হাজীগঞ্জে পরিবহন সেক্টরে চাঁদাবাজি করছে আ'লীগের নেতৃবৃন্দরা। এবিষয়ে নিয়ে কেউ একটুও লেখালেখি করেননি। আগামীকাল থেকে পরিবহনে কেউ চাঁদাবাজি করলে আমরা ছাড় দেব না।

অনুষ্ঠানের সভাপতি মো আবুল খায়ের মজুমদারের সভাপতিত্বে  ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এম. এ. রহিম পাটওয়ারীর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব ইমাম হোসেন, ৯ নং গন্ধর্বাপুর ইউপি চেয়ারম্যান  ও বাজার ব্যবসায়ী বেলাল কাজী, ৪নং কালোচোঁ ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা স্বপন, পুজা উদযাপন পরিষদের সভাপতি ও ব্যবসায়ী রুহি দাস বনিক, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আশফাকুল আলম চৌধুরী প্রমূখ।

বিডি প্রতিদিন/এএম

সর্বশেষ খবর