১৪ সেপ্টেম্বর, ২০২৪ ২০:৩০

মুখে সুপার গ্লু লাগিয়ে বৃদ্ধকে ধরে নিয়ে যাওয়ার অভিযোগ

কুষ্টিয়া প্রতিনিধি:

মুখে সুপার গ্লু লাগিয়ে বৃদ্ধকে ধরে নিয়ে যাওয়ার অভিযোগ

প্রতীকী ছবি

কুষ্টিয়া শহরতলীর মোল্লাতেঘরিয়া থেকে পূর্ব শত্রুতার জের ধরে এবাদত আলী কবিরাজ (৬৭) নামে একজনকে ধরে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। কবিরাজের মেয়ে আয়শা খাতুন এ ঘটনায় কুষ্টিয়া মডেল থানায় অভিযোগ দিয়েছেন।

তিনি অভিযোগে লিখেছেন, জমি নিয়ে বিরোধের জের ধরে মোল্লাতেঘরিয়া গ্রামের রাসেল হোসেন (৪৫), রাকিব হোসেন (৪২) ও শরীফ শেখ (৩৮) শুক্রবার সন্ধ্যায় গ্রামে তাদের বাড়ির সামনে এসে এবাদত আলী কবিরাজের মুখে সুপার গ্লু আঠা ও চোখে কালো টেপ লাগিয়ে জোর করে মোটরসাইকেলে তুলে নিয়ে যায়। তারা পার্শ্ববর্তী কুমারখালী থানার সাওতা ও পাহাড়পুর গ্রামে ক্যানেলের মধ্যে ফেলে হত্যার চেষ্টা করে। তবে, রাস্তার লোকজন এগিয়ে আসলে তারা মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। পরে কবিরাজকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। অভিযোগে আয়শা উল্লেখ করেছেন এই অভিযুক্তরা এর আগেও এবাদত আলীর উপর রামদা দিয়ে হামলা চালায়।

এ ব্যাপারে অভিযুক্তদের সন্ধ্যান না পাওয়ায় তাদের বক্তব্য জানা যায়নি। তবে, কুষ্টিয়া মডেল থানার ওসি মাহফুজুল হক চৌধুরী অভিযোগ পেয়েছেন বলে জানিয়েছেন। বলেছেন, তদন্ত করে দেখা হচ্ছে। তিনি বলেন, প্রতিপক্ষও পাল্টা অভিযোগ করেছে। ওসির ধারণা, পূর্ব বিরোধের কারণে ঘটনা না ঘটলেও একে অপরের বিরুদ্ধে তারা এসব অভিযোগ করছেন।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর