১৪ সেপ্টেম্বর, ২০২৪ ২১:৫৪

‘আগে স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষা, তারপর নির্বাচন’

পিরোজপুর প্রতিনিধি:

‘আগে স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষা, তারপর নির্বাচন’

বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব ধ্বংস করার জন্য ভারতীয় শক্তি সক্রিয়। তাই আগে দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব সুসংহত করতে হবে, তারপর 

নির্বাচন বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টি’র (কাজী জাফর) চেয়ারম্যান ও ১২ দলীয় জোটের প্রধান সাবেক মন্ত্রী মোস্তফা জামাল হায়দার। 

শনিবার দুপুরে পিরোজপুর শহরের একটি হোটেলে ফ্যাসিবাদমুক্ত বাংলাদেশ ও আর্থ-সামাজিক পরিস্থিতি বিষয়ক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। 

জাতীয় পার্টি আয়োজিত এ সভায় তিনি আরও বলেন, এ দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব আগে সুসংহত করতে হবে। এজন্য বর্তমান অন্তর্বর্তীকালীন সরকারকে আমরা সেই সময়টুকু দিতে চাই। তিনি আরও বলেন, নির্বাচনের আগে অনেক কাজ রয়েছে। সেই কাজগুলো যদি আমরা সঠিকভাবে করতে না পারি তাহলে নির্বাচন তো দূরের কথা ওই ফ্যাসিস্ট সৈরশাসক গোষ্ঠী আবারও আমাদের ঘারে বসে সওয়ার করবে। 

সাবেক এ মন্ত্রী আরও বলেন, গণতন্ত্র ও সঠিক নির্বাচন পেতে হলে, আগে দেশের মধ্যে একটি সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনতে হবে। জাতীয় পার্টি’র পিরোজপুর জেলা শাখার সভাপতি তৌহিদ উদ্দিন শেখ এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাদশা, মোস্তফা জামাল এর 
ছেলে মোস্তফা জোবায়ের হায়দার, জেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য সাইদুল ইসলাম কিসমতসহ সংগঠনটির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর