১৫ সেপ্টেম্বর, ২০২৪ ২১:৩৮

স্ত্রীকে হত্যা করে নাটক সাজাতে গিয়ে ধরা পড়ল স্বামী

রাজবাড়ী প্রতিনিধি:

স্ত্রীকে হত্যা করে নাটক সাজাতে গিয়ে ধরা পড়ল স্বামী

রাজবাড়ীর পাংশায় পাট্টা ইউনিয়নের বিলমন্ডপ গ্রামে মোছা. চামেলী বেগমকে (২৩) হত্যা করে বিষপানের আত্মহত্যার নাটক করার অভিযোগ উঠেছে তার স্বামী মো. রতন খার (৩৫) বিরুদ্ধে। নিহত চামেলী বেগম রাজবাড়ীর পাংশা উপজেলার পাট্টা ইউনিয়নের পাট্টা গ্রামের মো. আ. মালেক  মন্ডলের মেয়ে।

জানা গেছে, অভিযোগ উঠেছে শনিবার দিবাগত মধ্যরাতে বিলমন্ডপ গ্রামের মো. রতন খা নিজ বাড়ীতে মোছা. চামেলী বেগমকে ওড়না দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। হত্যার ঘটনাটি ভিন্নখাতে প্রবাহিত করতে মরদেহ বরান্দায় এনে তার মুখে বিষ ঢেলে আত্মহত্যা মর্মে চালিয়ে দিতে চেষ্টা করেন। তার স্ত্রী বিষপান করে আত্মহত্যা করেছেন বলে নিজেই শ্বশুর বাড়িতে খবর দেয়।

রবিবার নিহতের ছোট বোন তাসলিমা বলেন, বিয়ের পর থেকে আমার বোনকে নির্যাতন করতেন তার স্বামী রতন খা। তিন বছর আগে একবার হত্যার উদ্দেশ্যে তাকে প্রচন্ড আঘাত করে। এরপর আমার বোন আমাদের বাড়িতে চলে আসে। কিছুদিন পর স্থানীয়রা শালিস করে আবার রতনের বাড়িতে আমার বোনকে পাঠিয়ে দেয়। শনিবার রাতে আমার বোন আত্মহত্যা করেছে বলে সন্দেহ হয়।  পরে আমার বাবা বাদি হয়ে পাংশা থানায় একটি মামলা দায়ের করেন।
রাজবাড়ীর পাংশা থানার অফিসার ইনচার্জ (ওসি)  মোহাম্মদ সালাউদ্দীন বলেন, চামেলীর আত্মহত্যার বিষয়টি নিয়ে পুলিশের সন্দেহ হয়। নিহতের পিতা বাদি হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করছেন। মামলাটি পাংশা থানার উপ-পরিদর্শক মো. কামাল হোসেন তদন্ত করছেন। আসামী মো. রতন খা রবিবার দুপুরে আদালতে ১৬৪ ধারার জবানবন্দী দিয়েছেন। আদালত তাকে কারাগারে প্রেরণ করেছেন।  

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর