১৫ সেপ্টেম্বর, ২০২৪ ২১:৫০

চাঁদপুরে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা

চাঁদপুর প্রতিনিধি:

চাঁদপুরে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা

চাঁদপুরে নবাগত জেলা প্রশাসকের মোহাম্মদ মোহসীন উদ্দিন এর সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেল সাড়ে ৫ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভা সঞ্চালনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক বশির আহমেদ। 

নবাগত জেলা প্রশাসক তার বক্তব্যে বলেন, বৈষম্য বিরোধী আন্দোলনের মূল কনসেপ্ট বাস্তবায়ন করতে পারলে সবার চাওয়া পূরণ হয়ে যাবে। এই চাওয়াটা বাস্তবায়ন করা এতটা সহজ নয়।

বৈষম্য বিরোধীদের ছাত্র আন্দোলন চাকরি নিয়ে আন্দোলন, যা পরবর্তীতে সমাজের বৈষম্য দূর করা ও সবশেষ রাষ্ট্রের বৈষম্য নিয়ে আন্দোলনে সকল জনতা যুক্ত হয়। অর্থাৎ ন্যায়ভিত্তিক সমাজ প্রচেষ্টায় লক্ষে তারা কাজ করেছে। 

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শহীদদের আমরা সব সময় স্মরণ করবো। আমাদের স্মরণ করতে হবে যারা আমাদের দেশটাকে এই জায়গায় এনে দিয়েছে। আমি যতবার যত জায়গায় কাজ করতে গিয়ে বিপদে পড়েছি সাংবাদিকরা আমাকে সহায়তা করে পাশে এসে দাঁড়িয়েছেন। তবে অসৎ সাংবাদিকরা কাছে ভিড়তে পারবে না কারণ আমার মধ্যে সততা আছে ন্যায় আছে। আমি যত জায়গায় কাজ করেছি, তারাই আমাকে সহযোগিতা করেছে। আমি চাঁদপুরে কাজ করার ক্ষেত্রে আপনাদের সার্বিক সহযোগিতা কামনা করছি।

এসময় প্রেসক্লাব সভাপতি শাহাদাত হোসেন শান্ত,  সাধারণত সম্পাদক মাহবুবুর রহমান সুমন, সাবেক সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, গিয়াসউদ্দিন মিলন, বিএম হান্নান, সাবেক সাধারণ সম্পাদক সোহেল রুশদী, রহিম বাদশাসহ স্থানীয় পত্রিকার সম্পাদক, জাতীয় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন।
 
বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর