১৬ সেপ্টেম্বর, ২০২৪ ১৫:১৪

এতাে দিন কোথায় ছিলেন: গোলাম পরওয়ার

মুন্সীগঞ্জ প্রতিনিধি

এতাে দিন কোথায় ছিলেন: গোলাম পরওয়ার

জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল মিয়া গোলাম পরওয়ার বলেছেন, জুডিশিয়াল ক্যু করে অন্তবর্তী সরকার সরানোর ষড়যন্ত্র ছাত্র-জনতা রক্ষা করেছে। ফ্যাসিবাদের বিদেশি বন্ধুরা প্রতিবিপ্লবের ইন্ধন দিচ্ছে। অন্তবর্তীকালীন সরকার বসার পর নানা দাবি তোলা হচ্ছে। আমার প্রশ্ন, ১৫ বছর আপনারা কোথায় ছিলেন? দেশের মানুষ হিন্দুধর্মাবলম্বী ও তাদের মন্দির পাহাড়া দিচ্ছে। হিন্দু ভাইদের আন্দোলনে উসকানি দিচ্ছে আওয়ামীলীগের লোকেরা।  

সোমবার সকাল ১১টার দিকে মুন্সীগঞ্জের শহরের একটি কমিউনিটি সেন্টারে ইউনিয়ন সম্মেলন এবং গণঅভ্যুত্থানে নিহতদের পরিবারে সাথে সাক্ষাৎ শেষে অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। এ সময় অনুষ্ঠানে বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত সাত পরিবারকে ১ লাখ টাকা করে অনুদান প্রদান করে জামায়াত। 

নির্বাচনের জন্য যৌক্তিক সময় পর্যন্ত জামায়াত সময়দিতে রাজি উল্লেখ করে তিনি আরো বলেন, সংস্কার করে অতিদ্রুত নির্বাচনের ব্যবস্থা করতে হবে। তবে তা খুব শর্ট না, খুব লং যেন না হয়। ফ্যাসিবাদের পেত্মাত্মারা অনেকক্ষেত্রে এখনো রয়েছে। তাই একটা নির্বাচন দিতে নূন্যতম যতটুকু সংস্কার দরকার তা করতে হবে। রাতের ভোট দিনে আর হতে দিবে না বাংলাদেশের মানুষ।

মুন্সীগঞ্জ জেলার আমীর মাওলানা আ. জ. ম রুহুল কুদ্দুসের সভাপতিত্বে এতে আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নির্বাহী সদস্য মোঃ সাইফুল আলম খান, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য মাওলানা আবদুল জব্বার ও বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির মুন্সীগঞ্জ জেলার সভাপতি মুজাহিদুল ইসলাম।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর