১৬ সেপ্টেম্বর, ২০২৪ ১৯:৩০

গরু চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা

ঝালকাঠি প্রতিনিধি:

গরু চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা

ঝালকাঠির নলছিটিতে গরু চোর সন্দেহে রাজ্জাক খান (৩০) নামে এক যুবকের গণপিটুনি মৃত্যু হয়েছে। সোমবার ভোরে দপদপিয়া ইউনিয়নের কুমারখালীর পশ্চিম চর এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, গতরাত ৪টার দিকে ট্রলার নিয়ে একদল গরু চোর কুমারখালী পশ্চিম চর এলাকায় সুগন্ধা নদীর তীরে অবস্থান করে। কয়েকজন চোর একটি বাড়ি থেকে গরু চুরি করার সময় স্থানীয়রা টের পেয়ে ধাওয়া করে। ভোরে রাজ্জাক খান নামে এক যুবককে স্থানীয়রা আটক করে গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। তাঁর সহযোগিরা এসময় ট্রলার নিয়ে পালিয়ে যায়। ঝালকাঠির পুলিশ সুপার উজ্জল কুমার রায়সহ ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। রাজ্জাক খান নলছিটি উপজেলার ঢাপর গ্রামের শাহজাহান খানের ছেলে।
নিহতের স্ত্রী পাখি বেগম জানান, তার স্বামী চোর নয়। সে বরিশালের কালিজিরা এলাকায় শ্রমিকের কাজ করতেন। তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তাদের দুটি সন্তান রয়েছে।

নলছিটি থানার পরিদর্শক (তদন্ত) মনোরঞ্জন মিস্ত্রি জানান, ঘটনাস্থল থেকে একজনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর