১৬ সেপ্টেম্বর, ২০২৪ ২২:৩৩

শহীদদের জন্য রায়গঞ্জে ছাত্রদলের দোয়া

সিরাজগঞ্জ প্রতিনিধি

শহীদদের জন্য রায়গঞ্জে ছাত্রদলের দোয়া

বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদদের আত্মার মাগফিরাত কামনা ও বিএনপির চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

ছাত্রদল রায়গঞ্জ উপজেলা শাখার আয়োজনে সোমবার সন্ধ্যায় উপজেলার কয়ড়া দড়িপাড়া মদিনাতুল উলুম কওমী মাদ্রাসায় এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ছাত্রদল রায়গঞ্জ উপজেলা শাখার আহ্বায়ক ইকবাল হোসেনের সভাপতিত্বে দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সাধারণ সম্পাদক আ.হ. মোহাম্মদ খোকন।

আলোচনা শেষে দেশব্যাপী বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে নিহত সকল শহীদের রুহের মাগফিরাত কামনা ও বিএনপির চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

এর আগে, সিরাজগঞ্জে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন সংগ্রামে যারা আহত হয়েছে, সকল পরিবারের সদস্যদের সাথে সাক্ষাৎ করেন এবং তারেক রহমানের পক্ষ থেকে সার্বিক সহায়তা করার জন্য আশ্বস্ত করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রায়গঞ্জ উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক অলিদ আকন্দ, ছাত্রদল নেতা মো. আরিফসহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর