শিরোনাম
১৭ সেপ্টেম্বর, ২০২৪ ১৪:৫০

চাঁপাইনবাবগঞ্জে পুকুর থেকে মাছ চুরি, আটক ২

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জে পুকুর থেকে মাছ চুরি, আটক ২

চাঁপাইনবাবগঞ্জে পুকুর থেকে মাছ চুরি করে নিউমার্কেট মাছ বাজারে বিক্রি করার সময় বিএনপি কর্মী দাবিদার কামাল ও আসমাউল নামে ২ জনকে আটক করেছে স্থানীয়রা। পরে তাদের স্থানীয় ইউপি সদস্যের জিম্মায় ছেড়ে দেয়া হয়। আজ মঙ্গলবার সকালে চাঁপাইনবাবগঞ্জ শহরের নিউমার্কেট মাছবাজারে এ ঘটনা ঘটে। 

জানা গেছে, ভোররাতে সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের নয়ানগর এলাকায় জনৈক ধুলুর পুকুর থেকে আতাহার এলাকার বখাটে টোকাই কামাল, তুহিন, কাদের, আঙ্গুরসহ ৮জন প্রায় ৮মণ মাছ চুরি করে চাঁপাইনবাবগঞ্জ শহরের নিউমার্কেট মাছ বাজারে বিক্রি করতে আসে। এদিকে পুকুর মালিক ধুলু সকালে পুকুরে মাছ ধরতে গিয়ে মাছ চুরির বিষয়টি টের পেয়ে সাথে সাথে নিউমার্কেট মাছ বাজারে আসে এবং চুরিকৃত মাছ ৭ হাজার টাকায় বিক্রির সময় কামাল ও আসমাউলকে স্থানীয়দের সহায়তায় আটক করে। পরে তারা মাছ চুরির কথা স্বীকার করে জানায়, এঘটনায় আতাহার এলাকার ৮জন জড়িত রয়েছে। পরে তাদের স্থানীয় ইউপি সদস্য রানার জিম্মায় ছেড়ে দেয়া হয়। 

এব্যাপারে ইউপি সদস্য রানা জানান, তার জিম্মায় দেয়া মাছ চোরদের স্থানীয়ভাবে বিচার করা হবে। এদিকে স্থানীয় এলাকাবাসী জানান, মাছ চুরির সাথে জড়িতরা বিএনপির নাম ভাঙ্গিয়ে এলাকায় চুরি, ছিনতাইসহ সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে আসছে এবং তাদের অত্যাচারে অতিষ্ঠ হয়ে পড়েছে মানুষজন। 

এ ব্যাপারে সদর উপজেলা বিএনপির আহবায়ক ওবায়েদ পাঠান বলেন, বিএনপির নাম ভাঙ্গিয়ে অনৈতিক কর্মাকান্ড করার সুযোগ নেই। তবে কেউ যদি এরকম কাজ করে থাকে তাহলে তাদের আটক করে পুলিশের কাছে সোপর্দ করার পরামশ্য দেন তিনি। এদিকে জেলা বিএনপির আহবায় গোলাম জাকারিয়া বলেন, বিএনপির কোন নেতাকর্মী যদি অনৈতিক কর্মকান্ডে জড়িয়ে পড়ে তাহলে তাদের চিহ্নিত করে আইনের আওতায় নিয়ে আসা হবে।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর