শিরোনাম
১৭ সেপ্টেম্বর, ২০২৪ ১৬:১৩

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শেরপুরে কার্যক্রম স্থগিত

শেরপুর প্রতিনিধি

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শেরপুরে কার্যক্রম স্থগিত

শেরপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সকল প্রকার কার্যক্রম স্থগিত ঘোষণা ঘোষণা করা হয়েছে। গত রাতে শহরের মুসলিম মার্কেটের এডভান্স আইটি ইনস্টিটিউট এর হলরুমে সংবাদ সম্মেলনে এ সময় কথা বলেন ছাত্ররা। এ সময় ছাত্ররা বলেন, ছাত্রদের এখন পড়ার টেবিলে ফেরার সময় হয়েছে। তবে জাতীর যে কোন ক্রান্তিকালে আবার রাস্তায় ফিরবে। এছাড়াও দুর্নীতি, অনিয়ম মোকাবেলা করে শেরপুর উন্নয়নে প্রয়োজনে মাঠে থাকবে ছাত্ররা। এ সময় সাধারণ ছাত্র-ছাত্রীদের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন সঞ্জয় বণিক।

আন্দোলনে নিহত শহীদদের প্রতি শোক এবং আহতদের সহমর্মিতা জানিয়ে এ সময় লিখিত বক্তব্যে সঞ্জয় বনিক বলেন, আজকের পর থেকে শেরপুরে আমাদের সকল সাংগঠনিক কার্যক্রম সাময়িকভাবে স্থগিত ঘোষণা করা হলো। এরপর কেউ বৈষম্যবিরোধী আন্দোলনের নামে কোনো কার্যক্রম চালু রাখলে তার জন্য বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন শেরপুর জেলা টিম দায়ী থাকবে না। আমাদের সংগঠন একটি অরাজনৈতিক এবং অলাভজনক সংগঠন। আমরা এখানে সকলের অংশগ্রহণকে স্বাগত জানাই। 

এ সময় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন শেরপুর জেলা টিমের সদস্যরা উপস্থিত ছিলেন। পরবর্তীতে আমাদের কার্যক্রম শুরু হলে তা প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে সকলকে অবহিত করা হবে। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর