১৮ সেপ্টেম্বর, ২০২৪ ১৫:৪৪

'বর্তমান সরকার ফেল করলে জাতির দুর্ভোগ আছে'

লক্ষ্মীপুর প্রতিনিধি:

'বর্তমান সরকার ফেল করলে জাতির দুর্ভোগ আছে'

বিএনপির যুগ্ম মহাসচিব শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, বর্তমান সরকারকে বিএনপি সম্পূর্ণ সহযোগিতা করবে, কারণ এ সরকার ফেল করলে জাতির দুর্ভোগ আছে। অনেক কষ্ট করে আমরা একটা পর্যায়ে এসেছি। এ সরকারকে সহযোগিতা করতে হবে, ফেল করতে দেয়া যাবে না। এজন্য ছাত্র-জনতা, যুবক ও তরুণ সমাজের দায়িত্বটা বেশি। তাদের হাত ধরে এগিয়ে যেতে হবে। 
বুধবার বেলা ১১টায় লক্ষ্মীপুর সদরের হাজিরাপাড়ায় স্থানীয় বিএনপি আয়োজিত বন্যার্তদের মেডিকেল ক্যাম্পে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বিএনপির এ নেতা।

তারেক রাহমানের বক্তব্য মনোযোগ দিয়ে শোনার আহবান জানিয়ে এ্যানি আরো বলেন, পুরানো আমলের রাজনীতি করিনা আর করবোনা। বর্তমান প্রজম্মের জন্য যে রাজনীতি সেটা তুলে নিয়ে আসবো। অনেক বয়স্ক আছে তারা তরুণ ও যুবক না হলেও হাসিনার অত্যাচার ও নির্যাতন দেখেছে, খুনিদের খুন দেখেছে। তাদের মনের মধ্যে শক্তি আছে। তারা শেখ মুজিবের রাজনীতে দেখেছে, জিয়াউর রহমানের রাজনীতিও দেখেছে, হাসিনা ও খালেদা জিয়ার রাজনীতি দেখেছেন। আওয়ামী লীগ আর বিএনপির শাসনের মধ্যে পার্থক্য আছে। এটি ধরে রাখতে হবে। আমরা জনগণের পাশে আছি, বন্যার্ত মানুষের পাশে আছি, ত্রাণ বলেন, মেডিকেল ক্যাম্প বলেন আর পুনর্বাসন বলেন সব ক্ষেত্রে আমরা জনগণের পাশে  আছি এবং থাকবো।

এ সময় জেলা কৃষকদলের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান সোহেল ও জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহীমসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
এর আগে এ্যানি বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রমসহ দত্তপাড়া ও রাজাপুর গ্রামে মেডিকেল ক্যাম্প পরিদর্শন করেন।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর