১৮ সেপ্টেম্বর, ২০২৪ ১৭:৪৯

ভ্যানচালকের গলা কাটা মরদেহ উদ্ধার

পাবনা প্রতিনিধি:

ভ্যানচালকের গলা কাটা মরদেহ উদ্ধার

পাবনার সাঁথিয়া উপজেলার আতাইকুলায় সাইদুল ইসলাম (৫৫) নামের এক ভ্যানচালকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে ভুলবাড়িয়া ইউনিয়নের চুলকাটাই বায়নাপাড়া গ্রামের একটি ধানক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান। নিহত সাইদুল ইসলামের বাড়ি উপজেলার ধুলাউড়ি ইউনিয়নের মাদারবাড়িয়া গ্রামে। পুলিশের ধারণা, ভ্যানটি ছিনতাই করতেই তাকে হত্যা করে ধানখেতে ফেলে রাখা হয়েছিল।

ওসি আরো বলেন, সকালে ভূলবাড়িয়া ইউনিয়নের চুলকাটাই ভায়নাপাড়ার একটি ধানক্ষেতের ভেতরে মরদেহটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, রাতের কোনো এক সময় হয়তো তাকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। অন্য জায়গা থেকে হত্যা করে ওই এলাকার একটি ধানক্ষেতে মরদেহ ফেলে রেখে যাওয়া হয়েছে। তবে পুলিশের ধারনা ভ্যানটি ছিনতাই করতেই তাকে হত্যা করা হয়। 

ভূলবাড়িয়া ইউনিয়ন পরিষদের সদস্য বকুল হোসেন প্রামানিক বলেন, সাইদুল দীর্ঘদিন ধরেই ভ্যান চালাতেন। মঙ্গলবার বিকেলে নিজের ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হন। এরপর রাতে আর ফেরেননি। বুধবার সকাল ১০টার দিকে স্থানীয় লোকজন ধানখেতে একটি গলাকাটা মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। পরে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে। পরে স্বজনেরা থানায় গিয়ে লাশটি সাইদুল ইসলামের বলে শনাক্ত করেন।

মরদেহটি ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে, এছাড়া আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। নিহতের পরিবার মামলা করবেন বলেও জানান ওসি। 

বিডি প্রতিদিন/এএম

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর