১৮ সেপ্টেম্বর, ২০২৪ ১৮:৪৪

টুঙ্গিপাড়ায় ১৬১ আওয়ামী লীগ নেতাকর্মীর বিরুদ্ধে বিএনপির মামলা

গোপালগঞ্জ প্রতিনিধি


টুঙ্গিপাড়ায় ১৬১ আওয়ামী লীগ নেতাকর্মীর বিরুদ্ধে বিএনপির মামলা

প্রতীকী ছবি

বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের উপর হামলার ঘটনায় টুঙ্গিপাড়া থানায় মামলা দায়ের করা হয়েছে। টুংগীপাড়া উপজেলা যুবদলের সভাপতি মুক্তার হোসেন বাদী হয়ে  মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) রাতে মামলাটি দায়ের করেন।

এ মামলায় টুঙ্গিপাড়া উপজেলার কুশলি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বেলায়েত হোসেন সর্দারসহ ৬১ জনের নাম উল্লেখ করা হয়েছে। অজ্ঞাত আসামি করা হয়েছে আরো ১০০ জনকে। 

মামলার বিবরণী থেকে জানা গেছে- গত ১৩ সেপ্টেম্বর জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি এস এম জিলানীর গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার গ্রামের বাড়িতে যাওয়ার কর্মসূচি ছিল। সেইদিন বিকাল চারটায় তার গাড়িবহর গোপালগঞ্জের ঘোনাপাড়া পৌঁছালে আওয়ামী লীগ নেতাকর্মীরা হামলা করে। পরে তিনি আহত হয়ে ঢাকা ফিরে যান। টুংগীপাড়া উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ঘোনাপাড়া থেকে টুঙ্গিপাড়া ফেরার পথে কুশলী নামক স্থানে আসামিরা দেশীয় অস্ত্রশস্ত্র সজ্জিত হয়ে হামলা চালায়। 

টুঙ্গিপাড়া থানার অফিসার ইনচার্জ খন্দকার আমিনুর রহমান মামলা দায়েরের কথা স্বীকার করে বলেন, এ ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করা হয়নি। পুলিশ আসামিদের গ্রেফতার অভিযান শুরু করেছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর